[X]

অনন্ত-বর্ষার সঙ্গে ইফতারে অপু, পেলেন নতুন সিনেমার প্রস্তাব

দীর্ঘদিন ধরে অভিনয়ে নেই তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। গেল বছরে ঈদে মুক্তি পেয়েছে তার সর্বশেষ ছবি ‘সম্রাট’! এরপর হঠাৎ চলচ্চিত্র থেকে উধাও হওয়ার পর আর দেখা ছিলো না তার। প্রায় দশ মাস পর সন্তানসহ তিনি ফিরেছেন গেল এপ্রিল মাসে। আর ফিরেই তোলপাড় ফেলে দিয়েছেন গোটা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। কারণ, সঙ্গে নিয়ে ফেরা ছেলে সন্তানটি আর কারো নয়; স্বয়ং ঢালিউড সুপারস্টার শাকিব খানের!

আর এমন নাটকীয় ঘটনার পর সবকিছু যখন থিতু হয়েছে, এবং ফের চলচ্চিত্রে ফিরতে চাইছেন অপু বিশ্বাস, ঠিক তখনই শোনা গেল চমকপ্রদ একটি খবর। যে চমকটি অপুকে জড়িয়ে! না, আসছে ঈদে অপু বিশ্বাস অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘রাজনীতি’র কোনো খবর নয়। বরং নতুন একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বলে শোনা যাচ্ছে, তাও ঢালিউডের আলোচিত অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের তরফ থেকে!

হ্যাঁ। বেশকিছুদিন ধরে সিনেমায় না থাকলেও অপু বিশ্বাসকে নতুন একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব করেছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। গেল শনিবার সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় এক টেবিলে বসে ইফতার করেন চলচ্চিত্রের অন্যতম দুই তারকা অপু বিশ্বাস ও অনন্ত জলিল।

জানা গেছে, সম্প্রতি ‘বঙ্গবিডি’ আয়োজিত বনানীতে একটি ইফতার পার্টিতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দেখা হয় ঢালিউডের জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষার সঙ্গে। আর সেখানেই আড্ডায় মেতে উঠেন এই তিন তারকা। আর এখানেই অনন্ত জলিল তার নতুন প্রোডাকশনের জন্য অপু বিশ্বাসকে তার ছবিতে অভিনয়ের প্রস্তাব করেন। যদিও অফিশিয়ালি বিষয়টি নিয়ে এখনো কিছু জানাননি এই তারকাদের কেউ।