[X]

বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন শবনম ফারিয়া

‘প্রতিরাতে হাসপাতাল থেকে যখন বের হই, মনে হয় নিজের শরীরের একটা অংশ ফেলে যাচ্ছি, বাবা যতদিন হাসপাতালে গড়ে মনে হয় ৩ ঘন্টাও ঘুমাতে পারি নাই! ঘুম ভেঙ্গে যায় মনে হয় খারাপ কোন সংবাদের জন্য কল আসছে! বুকের ভিতরে কেমন জানি ফাঁকা ফাঁকা লাগে!’

নিজের জন্মদাতা বাবাকে আইসিউ রাখা অবস্থায় গেল রাতেই এমন একটি স্ট্যাটাস দিয়েছিলেন মডেল ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তার আশঙ্ককাকে সত্যি প্রমাণ করে অবশেষে দুনিয়া থেকে বিদায় নিলেন তার বাবা। আর বাবার মৃত্যুতে মর্মাহত এই অভিনেত্রী।

অভিনেত্রী শবনম ফারিয়ার বাবার নাম মীর আবদুল্লাহ। তিনি পেশায় ছিলেন একজন সরকারি চিকিৎসক(অব.)। বাবার মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন শবনম ফারিয়া। এমনটা বোঝা গেলো তার ফেসবুক স্ট্যাটাসেও।

বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শবনম ফারিয়া তার ফেসবুকে লিখেন, বাবা আমাকে ফেলে না ফেরার দেশে চলে গেল, তার সাথে কিন্তু আমার এমন কথা ছিল না! এই প্রথম বাবা আমাকে কোন কথা দিয়ে রাখলো না!

গণমাধ্যমসূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে হার্ট অ্যাটাক করলে মীর আব্দুল্লাহকে স্কয়ার হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানো হয়। লাঞ্চে অতিরিক্ত পানি জমে গিয়েছিলো। শনিবার রাত থেকে তার অবস্থার অবনতি হয়।

শেষ পর্যন্ত রোববার ভোর সাড়ে পাঁচটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।অন্যদিকে বাবার মৃত্যুতে শোকাহত শবনম ফারিয়াকে স্বান্তনা ও তার পাশে এসে দাড়াচ্ছেন মডেল ও অভিনয় জীবনের সঙ্গী সাথিরা।