[X]

রাজকে এখনো মিস করেন মিমি ?

একজন পরিচালক হিসেবে দারুণ জনপ্রিয় আর অন্যজন অভিনেত্রী হিসেবে ইতোমধ্যেই সফলতা পেয়েছেন। টালিউডের দুই তারকা রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী। পর্দার বাইরে তাদের ব্যক্তিগত সম্পর্ক ছিলো ভালোবাসার। সেই সম্পর্কের বিচ্ছেদ হয়ে গেছে বেশ কিছু দিন আগে।

তবুও যেন রাজকে ভুলতে পারছেন না মিমি। তার আচরণে অন্তত সেটাই বোঝা যায়। সম্প্রতি মিমির একটি পোস্ট দেখে আবারো জল্পনা হচ্ছে যে, রাজকে মিস করেন মিমি। হয়তো সম্পর্কটা নিয়ে তিনি সত্যিই সিরিয়াস ছিলেন।

সম্প্রতি কাজের জন্য ক্যালিফোর্নিয়া গিয়েছিলেন মিমি। সেখান থেকেই বেশ কিছু ছবি ফ্যানদের জন্য শেয়ার করেন। এই পর্যন্ত ঠিকই ছিল। চোখে পড়ল ছবির উপর তার লেখা একটা পোস্ট। সেখানে তিনি লিখেছেন- ‘কোথাও কখনও কখনও আমি তাকে মিস করি’।

এই কথাটি ঠিক কাকে উদ্দেশ্য করে বলেছেন, সেটা যদিও স্পষ্ট করে বলেননি। তবে  পরিচালক রাজের সঙ্গেই তার শেষ সম্পর্ক ছিলো। সেই সুবাদে রাজের দিকেই ইঙ্গিত যায়।

এদিকে শিগগিরই আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রাজ চক্রবর্তী। আপাতত বিয়ের সব প্রস্তুতিও সম্পন্ন। দিন-ক্ষণ ঠিক করে দ্রুতই মালা বদল করে ফেলবেন তারা।