ভেঙে গেল শখ-নিলয়ের সংসার

শোবিজের আলোচিত তারকা দম্পতি শখ ও নিলয় ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন গত বছরের ৭ জানুয়ারি। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে গেছে তাদের সংসার। বিয়ের পর তারা সংসার পেতেছিলেন ঢাকার উত্তরায়। কিন্তু কয়েক মাস হলো নিলয়ের সংসার ছেড়ে গেছেন শখ। ফিরে গেছেন পুরান ঢাকার বাবার বাড়িতে। এ ব্যাপারে জানার জন্য একাধিকবার তার সেলফোনে যোগাযোগ করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

তবে নিলয় বলেন, ‘বিষয়টি নিয়ে আমি এখন কিছু বলতে চাই না। ব্যক্তিজীবন নিয়ে কোনো কথা বলবো না।’ তবে দাম্পত্য জীবনে কলহের জের ধরে দুজনের আলাদা থাকার বিষয়টি জলের মতো পরিষ্কার হয়ে গেছে তাদের ফেসবুকের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ দেখে।

২০১৬ সালে বিয়ের পর পর শখ তার ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারিড টু নিলয় আলমগীর’ করেছিলেন। গত কিছুদিন ধরে সেটা আর নেই। এখন তা বদলে শখের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ হয়ে গেছে ‘সিঙ্গেল’। মূলত এই পরিবর্তনের ফলেই জল্পনাটা আরও বেড়েছে। অন্যদিকে নিলয়ের রিলেশনশিপ স্ট্যাটাসেও নেই শখের নাম।

বিয়ের পর তারা জানিয়েছিলেন, একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে হৃদয় আদান প্রদান করেছিলেন। তারপর হঠাৎ করেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয়। এই তারকা দম্পতি বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন একসঙ্গে বহু নাটকে। ‘অল্প অল্প প্রেমের গল্প’ নামে একটি ছবিতেও জুটি হয়েছিলেন, যা মুক্তি পায় ২০১৪ সালে।