[X]

বিপিএলে রাজশাহী কিংসের হয়ে খেলবেন জিম্বাবুয়ের এই ব্যাটসম্যান

বিপিএলকে সামনে রেখে ইতিমধ্যে নিজেদের মতো করে দল গুছিয়ে নিয়েছে ঢাকা ডাইনামাইটস, খুলনা টাইটাইন্স। তবে দল গুছানোর দিক দিয়ে এগিয়ে রয়েছে ঢাকা। এবারের আসরের জন্য নিজেদের দলে তারকা ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে ডাইনামাইটসরা।

তবে দল গুছানোর দিক দিয়ে পিছিয়ে রয়েছে সিলেট। এখনো পর্যন্ত দলে কাউকেই নেয় নি তারা। তবে সিলেটের কর্ণধার জানিয়েছে অতি দ্রুতই নিজেদের দল সাজানো শুরু করবেন। এইদিকে রাজশাহী কিংসও দলে ভিড়িয়েছে বেশ কয়েকজন ক্রিকেটার। গত আসর থেকে নিউজিল্যান্ড অল-রাউন্ডাড় জেমস ফ্র্যাঙ্কলিনকে রেখে দিয়েছে তারা।

তাছাড়াও দলে ভিড়িয়েছে উইন্ডিজ ব্যাটসম্যান লেন্ডল সিমন্সকে। গত আসর থেকে রেখে দিয়েছে প্যাটেলকেও। আসন্ন আসরের জন্য রাজশাহী দলে ভিড়িয়েছেন আরেকজন ক্রিকেটার। আসন্ন বিপিএলের জন্য চুক্তি করেছেন জিম্বাবুয়ের ব্যাটসম্যান ম্যালকম ওয়ালারের সঙ্গে।

এই জিম্বাবুয়ের ক্রিকেটারকে দলে নেওয়ার ব্যাপারটি নিজেদের সত্যায়িত ফেসবুক পেজে নিশ্চিত করেছে রাজশাহী কিংস। জিম্বাবুয়ের হয়ে ২৮টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে ওয়ালারের। তাছাড়াও সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ব্যাট ও বল হাতে জ্বলে উঠেছেন এই জিম্বাবুয়ান।