হাটহাজারীতে র‌্যাবের অভিযানে মাদকব্যবসায়ী আটক : দেড় হাজার বোতল মাদক উদ্ধার

মাহমুদ আল আজাদ, হাটহাজারী: মাহমুদ আল আজাদ হাটহাজারী প্রতিনিধিঃ   হাটহাজারীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার বোতল মাদকদ্রব্য(ফেনসিডিল)সহ মো:আমান মিয়া(২৬) ও মো:সেলিম(২৫) নামের ২ ব্যক্তিকে আটক করেছে।

শুক্রবার(১২ অগাস্ট)দিনগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ওয়াপদা গেইট এলাকায় একটি পিকআপ ভ্যানে(চট্টমেট্রো-ট-১১-৩৫০২)তল্লাশী চালিয়ে মাদক সহ  তাদের আটক করে তাদের হাটহাজারী মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়।

মডেল থানা সূত্রে জানা যায়, আটককৃত মোঃ আমান মিয়া খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাস্থ জালিয়া পাড়ার ফজলুল হকের এবং মোঃ সেলিম একই জেলার মাটিরাঙ্গা থানার তবলছড়ির গৌরাঙ্গ পাড়ার জয়নাল আবেদীনের পুত্র। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে। যার নাম্বার-১৬।

র‌্যাব-৭এর মিডিয়া অফিসার এএসপি আমীল্লাহ বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ি চক্রের সদস্য।মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আটককৃতদের জেল হাজতে প্রেরন করার প্রক্রিয়া চলছে।

ছবির ক্যাপশন: হাটহাজারীতে র‌্যাবের অভিযানে আটক মাদকদ্রব্য সহ আটক ২।