[X]

৫ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে মিরাজরা

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পেল শাহরুখ খানের দল। আর এই জয়ের ফলে ৫ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান নিজেদের দখলে নিয়েছে ব্রাভো-ম্যাককালামরা।

টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৫২ রানের লক্ষ্যামাত্রা দাঁড় করায় বার্বাডোস। জবাবে, ইনিংসের শেষদিকে বালির ঘরের মতো উইকেট পতনের পরও ৫ বল হাতে রেখে শেষ ওভারে ২ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে ত্রিনবাগো।

সুনিল নারিনের ৬ চার ও ৫ ছয়ে সাজানো ৪৫ বলের ৭৯ রানের ইনিংসে ম্যাচ জয়ের পথ অনেকটাই পরিস্কার হয়ে যায় ত্রিনবাগোর। তবে স্প্রিংগারের বলে পারনেলের হাতে ক্যাচ দিয়ে তার বিদায়ের পর আচমকাই ম্যাচে আধিপত্য বিস্তার করতে শুরু করে ট্রাইডেন্সের বোলাররা। ব্যাটসম্যানদের ব্যর্থতায় এক পর্যায়ে ত্রিনবাগোর ম্যাচ হেরে যাওয়ারও শঙ্কা জাগে।

তবে শেষদিকে ব্রাভোর ১৮, সিয়ালেসের ৯ ও কুপারের অপরাজিত ৫ রানে ভর করে শঙ্কা কাটিয়ে জয়ের হাসি নিয়ে দলকে মাঠ ছাড়তে সাহায্য করেন কুপার। বার্বাডোসের বোলারদের মধ্যে স্প্রিঙ্গার তিনটি ও পারনেল দু’টি উইকেট পান।

এর আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে কেন উইলিয়ামসনের ৩০ রানের পর শোয়েব মালিকের ৩৮ বলের ৫১ রানের ইনিংসে চড়ে নির্ধারিত ২০ ওভার শেষে ১৫২ রানের পুঁজি পায় বার্বাডোস।