[X]

সম্প্রতি ৯ ওভারে ২০টি নো বল দিয়েছেন যে তারকা পেসার!

ইংল্যান্ডের মাটিতে প্রথম দিবারাত্রির টেস্ট। মুখোমুখি লড়বে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। তবে সেই টেস্টের আগে ওয়েস্ট ইন্ডিজের দুশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারেন দলের পেস বোলিংয়ের অন্যতম সেরা অস্ত্র শ্যানন গ্যাব্রিয়েল।

তবে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারের কপালে নিশ্চিতভাবে চিন্তার ভাঁজ ফেলবে গ্যাব্রিয়েল। কারণ ডানহাতি এই পেসার ডার্বিশায়ারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৯ ওভারে ২০টি নো বল করেছেন!

গ্যাব্রিয়েলের শুরুটা ভালো হলেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি তিনি। প্রথন ওভার শুরু হয় মেডন দিয়ে। তবে দ্বিতীয় ওভারে নো বল করেন দুটি। কিন্তু তৃতীয় ওভারে নো বল করেছেন ৫টি। যাতে কিনা নো বলের হ্যাটট্রিক করে ওভারটি শেষ করেছেন ১১ বলে।

দ্বিতীয় স্পেলে এসে প্রথম উইকেট শিকার করেব তিনি। কিন্তু মাত্র ৩ ওভারের এই স্পেলে নো বল করেছেন ৭টি। সেই সাথে শেষ স্পেলে এসে আরেকটি উইকেট পেলেও আরো ৬টি নো বল করেছেন।

গ্যাব্রিয়েল ওয়েস্ট ইন্ডিজের সর্বশেষ ১০ টেস্টেই খেলেছেন। যার মধ্যে পাকিস্তানের বিপক্ষে করেন ম্যাচজয়ী ১১ রানে ৫ উইকেটের বোলিংও। কিন্তু ইংল্যান্ডে প্রস্তুতি ম্যাচের নো বল-সমস্যাটা টেস্টের আগে কাটিয়ে উঠতে না পারলে ওয়েস্ট ইন্ডিজের কপালে বিপদই আছে!