নিউ ইয়র্কে রাসেল-শুভদের সাথে আড্ডায় সাকিব আল হাসান!

সব সময় মাথার মধ্যে পারফরম্যান্সের ব্যাপারটি ঘোরপাক খায়।  তাই সেটা নিয়েই সবসময় ব্যস্ত থাকেন বাংলাদেশের এই অলরাউন্ডার সাকিব আল হাসান।

কিন্তু সেই ব্যস্ততার মাঝেও আমেরিকার নিউ ইয়র্কে ক্রিকেটার সৈয়দ রাসেল, মোহাম্মদ শরিফ, ইলিয়াস সানি, সোহরাওয়ার্দী শুভ ও নাদিফ চৌধুরীর সাথে চুটিয়ে আড্ডা দিতে দেখা গেল বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিবকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে তিনি শেষ ম্যাচ খেলেছেন ৯ আগস্ট।  আর পরবর্তী ম্যাচ ১৫ আগস্ট।  আর তাই মাঝের এই সময়টিকে উপভোগ করতে নিউ ইয়র্কে পাড়ি জমিয়েছেন এই অলরাউন্ডার।

জাতীয় দল অথবা বিদেশি লিগ যেটাই হোক, তার সকল ব্যস্ততা ক্রিকেটকে ঘিরেই।  তবে সৈয়দ রাসেল, মোহাম্মদ শরিফ, ইলিয়াস সানি, সোহরাওয়ার্দী শুভ ও নাদিফ চৌধুরীর কারোরই এমন ব্যস্ততা নেই।  ঘরোয়া টুর্নামেন্ট না থাকায় আপাতত ক্রিকেট নিয়ে ব্যস্ততা নেই তাদের।

আর তাই বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন তারা।  আর সেখানেই সাকিবের সাথে সময় কাটিয়েছেন তারা।  আড্ডার কিছু মুহূর্ত ফ্রেমবন্দী করে রেখেছেন রাসেল-সোহরাওয়ার্দীরা।

পরবর্তী ম্যাচ খেলার জন্য আজই ওয়েস্ট ইন্ডিজ চলে যাওয়ার কথা সাকিবের।  প্রথম ম্যাচে খুব একটা সুবিধা করতে না পারলেও পরের ম্যাচে এক উইকেট ও হার নামা ৪৪ রান করে দলকে এনে দেন জয়।  তবে তৃতীয় ম্যাচে ১৬ রান করলেও বল হাতে কোনো উইকেট পাননি এই অলরাউন্ডার।