ভালো কাজ দিয়েই ইন্ডাস্ট্রির সুদিন ফেরাব : বুবলী

গত ৬ই অক্টোবর থেকে শবনম বুবলী এফডিসিতে নতুন ছবির শুটিং শুরু করেছেন।নতুন এ ছবির নাম ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। এটি নির্মাণ করছেন উত্তম আকাশ। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ঢালিউড কিং শাকিব খান।সোমবার এফডিসির তিন নম্বর ফ্লোরের মেকআপ রুমে বুবলী গণমাধ্যমকে বলেন, আমার অভিনীত আগের ছবিগুলো দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন।

এজন্য দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। এবার নতুন এ ছবির গল্পটিও অসাধারণ। অন্য ছবির গল্পের সঙ্গে মিল খুঁজে পাবেন না দর্শকরা। আমার মনে হয় তারা এ ধরনের ছবিই পর্দায় দেখতে চান। আর ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা এখন তেমন ভালো না। তাই আমার সোজা কথা, ভালো কাজ দিয়েই ইন্ডাস্ট্রির সুদিন ফেরাতে হবে।সেই চেষ্টায় কাজ করে যাচ্ছি আমি।

শাপলা মিডিয়ার ব্যানারের এ ছবির শুটিং ১১ই অক্টোবর পর্যন্ত টানা এফডিসিতে চলবে বলে জানা যায়। আর দর্শক এ ছবিতে বুবলীকে নোয়াখালীর মেয়ে হিসেবে অভিনয় করতে দেখবেন। এজন্য শুটিংয়ের আগে নোয়াখালীর ভাষাও রপ্ত করেছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, বুবলী অল্প সময়ে শাকিবের সঙ্গে জুটি হয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

এ পর্যন্ত তার অভিনীত চারটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সবক’টি ছবিতেই তিনি নায়ক হিসেবে পেয়েছেন ঢালিউড কিং নায়ক শাকিব খানকে। মুক্তির পর ছবিগুলো দর্শকরা ভালোভাবে গ্রহণও করেছেন। বুবলীর অভিনয়ে মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হলো রাজু চৌধুরীর ‘শ্যুটার’, শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’।