জন্মদিনে ছেলের কাছ থেকে যে সারপ্রাইজড পেলেন শাওন

আগে আমার ছেলেরা  আমার  জন্মদিনে  নিজ  হাতে কার্ড বানিয়ে উপহার দিত। এবারও নিনিত কার্ড বানিয়ে আমাকে উপহার দিয়েছে। তবে নিষাদ আমাকে সারপ্রাইজড করেছে। বুধবার সন্ধ্যায় তাঁর চাচির সঙ্গে বাইরে গিয়ে আমার জন্য গলার মালা কিনে নিয়ে এসেছে। আমি তো অবাক। আসলে আমার ছেলেরা বড় হয়ে যাচ্ছে।

জন্মদিনের প্রথম প্রহর থেকে পরিবার, ভক্ত ও সহশিল্পীদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পাচ্ছেন বলে জানান শাওন।  দুই ছেলেকে নিয়ে আজ একসঙ্গে  খাওয়ার পরিকল্পনা করেছেন তিনি। এরপর ছেলেদের সঙ্গে নিয়ে ঢাকায় ঘুরবেন তিনি।

এ প্রসঙ্গে শাওন বলেন, আজ  কাউকে সময় দিচ্ছি না। ছেলেদের সঙ্গে সারাবেলা সময় পার করব। আমার ছোট ছেলে নিনিত কেন আমাকে তাঁর ভাইয়ের মতো গলার মালা উপহার দিতে পারেনি এজন্য মন খারাপ করে বসে আছে। তাঁর অভিমানও ভাঙতে হবে(হাসি)।

দুই ছেলেকে নিয়ে  দেশ-বিদেশে ঘুরে বেড়াতে পছন্দ করেন শাওন। কিছুদিন আগে যুক্তরাষ্ট্র ও কানাডায় ঘুরতে গিয়েছিলেন তিনি।  তবে এ বছরে তাঁর বাইরে ঘুরতে যাওয়ার আপতত আর কোনো পরিকল্পনা নেই। বর্তমানে তিনি তাঁর বাবার ব্যবসা দেখছেন। এ ছাড়া তিনি তাঁর দ্বিতীয় ছবি নির্মাণ করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

হুমায়ূন আহমেদ পরিচালিত ‘শ্রাবণ মেঘের দিন’, ‘দুই দুয়ারী’, ‘চন্দ্রকথা’, ‘শ্যামল ছায়া’সহ অনেক ছবিতে অভিনয় করে  জনপ্রিয়তা পেয়েছেন মেহের আফরোজ শাওন। অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরে নাটক নির্মাণ করছেন তিনি। শুধু নাটক নয় চলচ্চিত্রও নির্মাণ করছেন  তিনি। তাঁর পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। ২০১৬ সালে ছবিটি মুক্তি পেয়েছিল।-জুম বাংলা