হার্টবিটের নতুন ছবিতে শাকিব খান

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান এখন অভিনয় করছেন উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিতে। একটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম এবং অপরটিতে আছেন ‘বসগিরি’র নায়িকা শবনম বুবলী।

ইতোমধ্যেই ‘আমি নেতা হব’র কাজ প্রায় শেষ। ছবিটি রয়েছে সম্পাদনার টেবিলে। গতকাল এই ছবির ডাবিং শেষ করেছেন কিং খান। আর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র প্রথম লটের শুটিংও শেষ করেছেন দুলাভাই খান।

এগুলো ছাড়া খান সাহেব সম্প্রতি শাপলা মিডিয়ার বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। যেগুলোর কাজ পর্যায়ক্রমে শুরু হবে। এগুলো ছাড়া শাকিবের আরো একটি নতুন ছবির খবর রয়েছে। সম্প্রতি এই নায়ক আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘লাভ ম্যারেজ’-এর প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের নতুন ছবিতে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। চলতি বছরের শেষের দিকে এই ছবির ক্যামেরার সামনে হাজির হবেন দুলাভাই শাকিব।

শাকিবের বিপরীতে কে অভিনয় করছেন? এমন প্রশ্নের উত্তর এখনই জানাতে নারাজ প্রতিষ্ঠানটির কর্ণধার। এমনকি ছবিটি কে নির্মাণ করবেন সেটাও জানাতে চান না তাপসী ফারুখ।

তাপসী ফারুখ গো নিউজকে বলেন, ‘একটি নয়, এক সাথে তিনটি ছবির কাজ হাতে নিয়েছি। এগুলোর কাজ শুরু করবো এ বছর শেষের দিকে। ইতোমধ্যেই ছবি গুলোর শিল্পী নির্বাচনের কাজ করছি। এর বেশি এখনই কিছু বলতে চাই না। কয়েকদিনের মধ্যে সব কিছুই জানাবো। তবে একটি কথা বলতে পারি শাকিব থাকছে হার্টবিটের নতুন ছবিতে।’-গো নিউজ২৪