ছবির কাজে ফের ভারতে শাকিব খান

বুধবার রাতে ‘আমি নেতা হব’র তার অংশের ডাবিং শেষ করেছেন শাকিব খান। আর সেটা শেষ করেই বৃহস্পতিবার সকালের ফ্লাইটে ভারতে গেলেন তিনি। এমন তথ্যই জানালেন নির্মাতা উত্তম আকাশ।

গেল মাসে কলকাতার জয়দীপ মূখার্জী ও অনন্য মামুনের আলোচিত ছবি ‘চালবাজ’-এর শুটিং করতে টানা পনেরো দিন যুক্তরাজ্যে ছিলেন শাকিব খান। ধারনা করা হচ্ছে, চিত্রনায়িকা শুভশ্রীর সঙ্গে সেই ছবির বাকি শুটিংয়ের জন্যই বৃহস্পতিবার ভারত গেলেন তিনি।

শাকিবের ভারত যাওয়ার খবরটি নিশ্চিত করে নির্মাতা উত্তম আকাশ জানান, বৃহস্পতিবার সকালের ফ্লাইটে ভারতে গেছেন শাকিব। তবে কবে ফিরবেন সেটা আমি জানি না। তিনি কথা দিয়েছেন ভারত থেকে ফিরে ২৯ অক্টোবর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র শুটিং করবেন।

‘আমি নেতা হব’র কাজ শেষ কিনা জানতে চাইলে এই নির্মাতা আরো বলেন, আরো এক দুইদিন হয়তো ‘আমি নেতা হব’র শুটিং করতে পারি। আর ছবির গানের শুট বাকি। ব্যাংকক, সিঙ্গাপুরে আমরা ছবির গানের শুটিং করবো।

সম্প্রতি শাপলা মিডিয়ার বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। এরইমধ্যে ‘আমি নেতা হব’র কাজ শেষ করেছেন। ছবিতে তার বিপরীতে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। এই ছবির শুটিংয়ের পর চিত্রনায়িকা বুবলির সঙ্গে শাপলা মিডিয়ার আরেক ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’তেও দিন ছয়েক শুটিং করেছেন শাকিব। ভারত থেকে ফিরে এই ছবির বাকি শুটিং সম্পূর্ণ করবেন তিনি।

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪