বাবার মতোই অলরাউন্ডার হচ্ছেন সাকিব কন্যা অউব্রি!

সাবিক আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডা। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও নিজের অবস্থান তুলে ধেরেছেন খুবই শক্ত ভাবে। তার একমাত্র মেয়ে আলাইনা হাসান অউব্রি। বয়স এখনও দুই বছর পেরোয়নি, এরই মধ্যে হাতেখড়ি হয়ে গেছে চিত্রাঙ্কনে।

অউব্রি ইতিমধ্যেই ছবি আঁকা শুরু করে দিয়েছেন। সেটাও নিজে থেকে। মেয়ের ছবি আঁকার এই খবরটি জানিয়েছেন সাকিব পত্নী উম্মে আহমেদ শিশির নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মেয়ের চিত্রাঙ্কনের একটি ছবি পোস্ট করেছেন শিশির। ছবিতে দেখা যায়, কিছু একটা দেখে গভীর মনযোগ দিয়ে সেটা আঁকার চেষ্টা করছে ছোট্ট অউব্রি। রং পেন্সিল হাতে নিয়ে নিজের ড্রয়িং বুকে আঁকছে সে। মেয়ের চিত্রাঙ্কনের ছবিটি পোস্ট করতে গিয়ে ছবির ক্যাপশনে সাকিব পত্নী লেখেন, ‘আমার ছোট্ট শিল্পী।’

বাবা সাকিব আল হাসান ব্যস্ত ক্রিকেট নিয়ে। সাকিবের এই ব্যস্ততাকে আরও বাড়িয়ে তুলেছে চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজ। টেস্ট সিরিজে বিশ্রামে থাকলেও প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি খেলতে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছেন বিশ্বসেরা অলরান্ডার। কিন্তু সাকিব পত্নীর ব্যস্ততা ছোট্ট অউব্রিকে নিয়ে।
-গো নিউজ২৪