আমিরকে হারিয়ে দিলেন সালমান

আমির খানের সঙ্গে সচরাচর টেক্কা দিতে চান না সালমান খান। কারণ একটাই, আমিরের ছবি সব সময়ই বছরের শেষের দিকে মুক্তি দেয়া হয়। এক কথায়, বরাবর ফাঁকা মাঠেই গোল দেন আমির। সমালোচকদের প্রশংসা থেকে পুরস্কারের মঞ্চ, সবই দখল করে নেন এক নিমেষে!

এবারও তাই হয়েছে। আজই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’। মুক্তি পেয়েই তা দাপিয়ে বেড়াচ্ছে সারা ভারতের সিনেমাহল। কিন্তু ছকটা উল্টে গেল। আমির খানকে এবার হারিয়ে দিলেন দাবাং খান। তবে ছবির আয়ের দিক থেকে নয়, টুইটার ট্রেন্ডিংয়ে। ‘সিক্রেট সুপারস্টার’ তো সবে আজই মুক্তি পেল। আয় কত হবে সেটা তো জানা যাবে কদিন বাদে।

আমিরের সিক্রেট সুপারস্টার’ মুক্তি পাচ্ছে জেনে চুপিচুপি ময়দানে নেমে পড়েন সালমানও। ‘ছোটা দীপাবলি’ উৎসবের আগেই টুইট করেন দর্শকের জন্য বিশেষ উপহার! যাতে হইচই পড়ে গেছে সারা ভারতে। কেউ ভাবতেই পারেননি যে, আমিরের জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে সালমানের সেই ছোট্ট একটা টুইট।

দুম করে সালমান টুইট করেছেন তাঁর ক্রিসমাস রিলিজ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পোস্টার। বুঝিয়ে দিয়েছেন, ‘টিউবলাইট’ ফ্লপ হতে পারে, কিন্তু সালমান খান বহাল তবিয়তেই আছেন! টুইটার ট্রেন্ডিংয়ে অনেক পেছনে ফেলে দিয়েছেন আমিরের ‘সিক্রেট সুপারস্টার’কে। পুরো ব্যাপারটাই তিনি করেছেন সিক্রেটলি!

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। মূলত আলী আব্বাস জাফর পরিচালিত ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল এটি। ‘এক থা টাইগারে’ও সালমানের নায়িকা ছিলেন ক্যাটরিনা। -ঢাকা টাইমস