আগৈলঝাড়ায় অসামাজিক কাজে লিপ্ত প্রেমিক যুগল আটক

অপূর্ব লাল সরকার, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে স্থানীয়দের হাতে প্রেমিক যুগল আটক হয়েছে। আটককৃতদের পুলিশে সোপর্দ না করে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় একাধিকসূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল নয়টার দিকে উপজেলা হাসপাতাল কমপ্লেক্সের ছাদে ওঠার সিঁড়িতে বসে গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত হয় গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামের সিদ্দিক হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার।

সেখান থেকে ওই প্রেমিক যুগল পুনরায় হাসপাতালের নার্সদের কক্ষে বসে অসামাজিক কাজের সময় হাসপাতালের নার্স নীপা তাদের নির্ধারিত রুমে কাপড় বদলাতে গিয়ে তাদের অসামাজিক কাজের প্রতিবাদ করায় নাঈম নার্সদের দেখে নেয়ার হুমকি দেয়। স্থানীয়রা খবর পেয়ে হাসপাতালে গিয়ে তাদের একটি কক্ষে আটক রাখে।

পরে গৈলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গিয়াস মোল্লাসহ কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকেরা ঘটনাস্থলে গিয়ে প্রেমিক যুগলকে উদ্ধার করে।

সভাপতি গিয়াস মোল্লা সাংবাদিকদের জানান, উভয়পক্ষের পরিবার সদস্যদের ডেকে দু’জনকে তাদের হাতে তুলে দেয়া হয়েছে। স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে নিরসন করা হবে বলেও জানান তিনি।