আইটেম গানে কত নেন তারা?

বলিউডে এখন আইটেম গানের জোয়ার। প্রথম সারির সব নায়িকাকেই আইটেমে পারফর্ম করতে দেখা গেছে।  বলিউডের মশলাদার গানকে দুষ্ট সঙ্গীতও বলা হয়ে থাকে।

কারণ আইটেম গান বেশির ভাগ ক্ষেত্রেই চটুল কথায় হয়।মালাইকা অরোরা খান, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফদের মতো তারকারা নিয়মিতভাবে আইটেমে কোমর দোলাচ্ছেন। পাঠক একটি আইটেম গানের জন্য বলিউড অভিনেত্রীরা কত পারিশ্রমিক নেন জানেন?

প্রতিটি আইটেম গানের জন্য মালাইকা নাকি এক কোটি করে পারিশ্রমিক দাবি করেন। অভিনয়ের পাশাপাশি আইটেমের জন্য সোনাক্ষী সিনহার দাবি ৬ কোটি করে।‘বেবি ডল’-খ্যাত সানি লিওন তার আইটেম গানের জন্য ৩ কোটি করে পারিশ্রমিক দাবি করেন। ‘রামলীলা’য় ‘গালিও কি রাসলীলা’-র জন্য প্রিয়াঙ্কা নাকি ৬ কোটি করে নিয়েছিলেন।

অন্যদিকে কারিনা কাপুর খান আইটেম গানের জন্য নেন ৫ কোটি করে।বলিউডের অলটাইম ক্রেজ ‘শিলা কি জওয়ানি’’ এবং ‘চিকনি চামেলি’খ্যাত ক্যাটরিনা কাইফ প্রতিটি আইটেমের জন্য সাড়ে তিন কোটি করে পারিশ্রমিক নিয়ে থাকেন।

একটা সময় সিনেমার জন্য আইটেমের জন্য আলাদা পারফর্মার থাকতো। কিন্তু বর্তমান সময়ে প্রথম সারির নায়িকারা আইটেম করায় বিশেষভাবে এই অঙ্গনে নতুন শিল্পী তৈরি হচ্ছে না।