এই ডিভোর্স আমি মানি না : অপু বিশ্বাস

চিত্রনায়ক শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসের নামে ডিভোর্স লেটার পাঠানোর পর থেকেই চলছে ব্যাপক আলোচনা সমালোচনা। এতদিন এ বিষয়ে অপু বিশ্বাস মিডিয়ার সঙ্গে তেমন কোনো কথা না বললেও এখন তিনি মুখ খুলেছেন। অপু বিশ্বাস এই ডিভোর্সকে মেনে নিতে পারছেন না।

এ জন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেছেন।অপু বিশ্বাস বলেন, আমি স্বামী সংসার নিয়েই থাকতে চাই। এই ডিভোর্স আমি মানি না। এ জন্য আমি আইনের আশ্রয়ও নিতে চাই না। সমঝোতার মাধ্যমে সুন্দর সমাধান আশা করি।তিনি বলেন, জয়ের জন্য আমি মৃত্যুকেও মেনে নিতে পারি।

তার জন্য সব ধরণের কম্প্রোমাইজ করতে রাজি। শাকিবকেও আমি সেই প্রথম দিনের মতোই ভালোবাসি। কিন্তু জয়ের ভবিষ্যৎ ভেবেই আমি এ ডিভোর্স মানি না। একটা ব্রোকেন ফ্যামিলির বাচ্চা হয়ে জয় বেড়ে উঠুক, আমি এটা চাই না। এজন্য সর্বোচ্চ চেষ্টা করে যাব সমাধানের।

অপু বলেন, আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক আদালত পর্যন্ত যাক এটা আমি চাই না। তাতে বরং সম্পর্কের আরও অবনতি হবে। আমি চাই আমাদের সম্পর্কের ভেতর প্রধানমন্ত্রী শেখ হাসিনা হস্তক্ষেপ করুক। কারণ তিনি একজন মমতাময়ী মা। তিনি অবশ্যই আমার জয়ের কথা ভাববেন। এবং একটা সুস্থ সমাধান দেবেন।