আইটেম গানের জন্য কে কত পারিশ্রমিক নেন?

এক একটি আইটেম নম্বরের জন্য মালাইকা নাকি এক কোটি করে পারিশ্রমিক দাবি করেন। সে দাবাং-এর ‘মুন্নি বদনাম’ হোক কিংবা ‘আনারকলি ডিস্কো চলি’ হোক  কখনও ‘চিকনি চামেলি’ আবার কখনও ‘টিঙ্কু জিয়া’, বলিউডের মশলাদার গান কিংবা আইটেম নম্বরের চাহিদা কিন্তু দর্শকদের বেশ তুঙ্গে।

মালাইকা অরোরা খান কিংবা গওহর খান-দের সঙ্গে এখন সিনেমার আইটেম নম্বরে দেখা যাচ্ছে কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফদের মতো প্রথম সারির অভিনেত্রীদের। কিন্তু, জানেন কি, এক একটি আইটেম নম্বরের জন্য বলিউড অভিনেত্রীরা কত করে পারিশ্রমিক নেন?

এক একটি আইটেম নম্বরের জন্য মালাইকা নাকি এক কোটি করে পারিশ্রমিক দাবি করেন। সে দাবাং-এর ‘মুন্নি বদনাম’ হোক কিংবা ‘আনারকলি ডিস্কো চলি’ হোক। অভিনয়ের পাশাপাশি আইটেম নম্বরের জন্য সোনাক্ষী সিনহার দাবি ৬ কোটি করে।

‘বেবি ডল’-খ্যাত সানি লিওন তাঁর আইটেম নম্বরের জন্য ৩ কোটি করে পারিশ্রমিক দাবি করেন। ‘রামলীলা’-য় ‘গালিও কি রাসলীলা’-র জন্য প্রিয়াঙ্কা নাকি ৬ কোটি করে নিয়েছিলেন।

কারিনা কাপুর খান আইটেম নম্বরের জন্য নেন ৫ কোটি করে। তাঁর ‘ফেভিকল’ এবং ‘মেরা নাম মেরি’ কিন্তু অন্যতম জনপ্রিয় আইটেম নম্বর বলিউডের।

‘শিলা কি জওয়ানি’ এবং ‘চিকনি চামেলি’খ্যাত ক্যাটরিনা কাইফ এক একটি আইটেম নম্বরের জন্য ৩.৫ কোটি করে পারিশ্রমিক দাবি করেন। –জিনিউজ