মহিউদ্দিন ভাই শুধু চট্টগ্রাম নয়, তিনি ছিলেন জাতীয় নেতা : চট্টগ্রাম সিটি মেয়র

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, মহিউদ্দিন ভাই শুধু চট্টগ্রাম নয়, তার জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতাকে তিনি অন্য এক অবস্থানে নিয়ে গিয়েছিলেন। চট্টগ্রামের প্রতি,চট্টগ্রামের মানুষের প্রতি ভালবাসা ্আর জনকল্যানে কাজ করার প্রত্যয় নিয়ে এই মানুষটি আজীবন কাজ করে গেছেন।

পদ-পদবী তার কাছে কাঙ্খিত ছিল না। আকাঙ্খা ছিল জনমানুষের ভালবাসা অর্জন। দল,মত নির্বিশেষে জনমানুষই তাকে মনের মণিকোঠায় রেখেছে। মহিউদ্দিন ভাইয়ের জীবনাদর্শ থেকে এটা আমাদের শিক্ষনীয়।
তিনি চট্টগ্রাম ছাড়িয়ে নিজেকে উন্নীত করতে পেরেছিলেন একজন জাতীয় নেতার পর্যায়ে। রাজনীতিবিদ হওয়া সহজ।কিন্তু নেতা হওয়া কঠিন। মহিউদ্দিন ভাই ছিলেন একজন নেতা।

আজ সন্ধ্যায় চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন সেমিনার কক্ষে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক সিটি মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণে এক শোক সভার আয়োজন করেছে। শোক সভায় সিটি মেয়র একথা বলেন।

শোক সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহীবুল হাসান চৌধুরী নওফেল,চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।