‘ওয়েডিং অব দ্য ইয়ার’ বিরুষ্কা

সবার চোখে বিরুষ্কা জুটিই সেরা। গোপনে বিয়ে করলেও এই রাজকীয় বিয়ে নিয়ে কম চর্চ্চা হয়নি। গণমাধ্যম ও বলিউড পাড়ায় তাদের নিয়ে অসংখ্য গল্প রচনা হয়েছে। গত বছর বেশ ধুমধাম করেই ইতালির তাস্কানিতে কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের শুভকাজটা সেরে ফেলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা।

সেই বিয়ে থেকে শুরু, এরপর তাঁদের দুটি বিবাহোত্তর সংবর্ধনা, মধুচন্দ্রিমা সবই হয়েছে খবরের শিরোনাম।গত বছর ২০১৭ সালে শোবিজের শিরোনাম দখল করেছিলো এই তারকা জুটি। অধিকাংশ সময়ই বিভিন্ন ঘটনা নিয়ে গণমাধ্যমে উঠে এসেছে বিরুষ্কা জুটি। এখনও তাদের নিয়ে চচ্র্চাটা কম হচ্ছে না। বিয়ের সব অনুষ্ঠান শেষ করে মাঠে নামেন কোহলি।

কিন্তু প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে ৭২ রানে হেরে কোণঠাসা হয়ে রয়েছে কোহলি বাহিনী। আর এতেই সমালোচনায় পড়েন বিরুষ্কা জুটি। সব ছুটি শেষ করে আনুশকাও ফিরেছেন কাজে।সম্প্রতি ফিল্মফেয়ার সাময়িকী ‘নিউজমেকার-২০১৭’ আখ্যা দিয়ে ছবিসহ বছরের প্রথম সংখ্যার প্রচ্ছদ তৈরি করেছে। শুধু তাই নয়, বিরুশকার বিয়েকে ২০১৭ সালের ‘ওয়েডিং অব দ্য ইয়ার’ ঘোষণা দিয়েছে সাময়িকীটি।

প্রচ্ছদে আনুশকাকে দেখা গেছে মেরুন রঙের শাড়িতে। এ ছাড়া গলায় ও কানে ভারী গয়না পরেছিলেন ‘রব নে বানাদি জোড়ি খ্যাত’ এই তারকা। অন্যদিকে নেভি ব্লু রঙের স্যুট পরেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক।-সূত্র : টাইমস অব ইন্ডিয়া