নববধূ অনুশকাকে শাহরুখের দেয়া সেই সারপ্রাইজ

শুটিং ফ্লোরে গিয়ে ভ্যানিটি ভ্যানের দরজা খুলে ঢুকলেই এমনটা দেখবেন, আশা করেননি অনুশকা। তাই বেশ অবাক হয়ে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই অভিজ্ঞতা।চার দিক ফুলে ভরা। তার মাঝে বিরাট এবং তাঁর নানা মুহূর্তের ছবি সাজিয়ে রাখা। আসলে, এই পুরো প্ল্যানটাই শাহরুখ খান ও তাঁর টিমের।

নববধূকে শুটিং সেটে এমন সারপ্রাইজ দেওয়ার জন্য আগে থেকেই পরিকল্পনা করে রাখা হয়েছিল।ভ্যানিটি ভ্যানে আয়নার সামনে মেপ-আপ নিতে বসে হাসিতে ফেটে পড়ছেন অনুশকা। নায়িকা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘‘… জিরোয় ফিরলাম। ফিল্ম এবং সহকর্মীদের কাছে ফিরে দারুণ লাগছে…’’।

স্বপ্নের বিয়ে-জমকালো রিসেপশন এবং হানিমুন পর্ব সেরে বিরাট কোহালির সঙ্গে ঝটিকা সফরে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকাতেও।যদিও প্রথম টেস্টের একটা দিনই গ্যালারিতে হাজির থেকেছেন অনুশকা। রবিবার দুপুরেই ফিরেছেন মুম্বইতে।ফিরেই যোগ দিয়েছেন তাঁর আগামী ছবি আনন্দ এল রাই-এর ‘জিরো’ ছবির শুটিংয়ে।

ছবিতে শাহরুখ-ক্যাটরিনাও রয়েছে।সদ্য বিয়ে করেছেন।তার উপর বিরাট এখন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে ব্যস্ত। তাই অনুশকার যাতে কাজে যোগ দিয়ে বোরিং না লাগে,সে জন্যই এমন অভিনব ভাবনা ছিল শুটিং ইউনিটের। আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী।

এ বছরে অনুশকার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।