আবারও বিজ্ঞাপনে নায়লা

সময়ের আলোচিত মডেল নায়লা নাঈম একটি নতুন বিজ্ঞাপনে অভিনয় করলেন। মোবাইল অ্যাপসের জন্য নির্মিত হয়েছে ভিন্ন ধাঁচের একটি বিজ্ঞাপন। আর সেই বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাবে নায়লাকে। অ্যান্ড্রয়েড অথবা অ্যাপেলের অ্যাপস স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড  করা যাবে এই অ্যাপসটি।‘Yess’ নামের অ্যাপসটি মূলত একটি ডিসকাউন্ট  ভিত্তিক অ্যাপস।

এই অ্যাপসের স্লোগান রাখা হয়েছে  ‘Yess যেখানে ডিসকাউন্ট সেখানে’। অ্যাপসটির ব্যবহারকারীরা ডিসকাউন্ট পাবেন বিভিন্ন সেক্টরে।এতে রেজিস্টার্ডকৃত ফ্যাশন হাউজ, পার্লার, ফুড কোর্ট, রেস্টুরেন্ট, সুপারশপসহ বিভিন্ন জায়গায় ডিসকাউন্ট  পাবেন অ্যাপস ব্যবহারকারীরা। আর এই অ্যাপসটি তৈরি করেছে একটি বেসরকারি প্রতিষ্ঠান।

Yess অ্যাপস প্রচারের উদ্দেশ্যে নির্মাণ করা হচ্ছে বড় আয়োজনের একটি বিজ্ঞাপন। যেখানে প্রধান মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা নাঈম। এর আগে তিনি বিভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনচিত্রে অংশ নিলেও অ্যাপস ভিত্তিক কোনো প্রোডাক্টে এবারই প্রথম কাজ করছেন নায়লা নাঈম।

এ ব্যাপারে নায়লা নাঈম বলেন, ভালো একটা কাজ হবে বলে মনে করছি। তাই এই অ্যাপসের বিজ্ঞাপনে কাজ করতে আগ্রহী হয়েছি। আর আমার ধারণা অ্যাপসটি ব্যবহারকারীদের জন্য নতুন দরজা খুলে দেবে।
তিনি বলেন, অ্যাপসের মাধ্যমে ডিসকাউন্ট আমাদের দেশে এটাই প্রথম। আর এমন একটি অ্যাপস এর মডেল হতে পেরে আমি আনন্দিত।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আশিকুর রহমান। নায়লা নাঈম ছাড়া আরো অভিনয় করেছেন আনন্দ খালেদ ও শরিফুল। রাজধানীর বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। শিগগিরই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হবে নায়লা নাঈমের নতুন এই বিজ্ঞাপনটি।

ডিসকাউন্ট ভিত্তিক অ্যাপসটি পেতে মোবাইল ফোনের অ্যাপস স্টোর- এ যেতে হবে অথবা ভিজিট করতে হবে www.yess.com.bd এই ঠিকানায়।