শুরু হয়েছে বাপ্পী-অধরার ”নায়ক”

আজ থেকে শুরু হলো যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান পরিচালিত এবং চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অধরা খান অভিনীত ”নায়ক” ছবির শুটিং। এফডিসির ৩ নম্বর ফ্লোরে চলছে ছবিটির শুটিং। এর আগে গতকাল ১০ জানুয়ারী এক জাঁকজমকপূর্ণ মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এ প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বললেন,”নতুন ছবিটির গল্প আমার খুব ভালো লেগেছে।

আশা করছি আমার ক্যারিয়ারে ছবিটি ভালো ভূমিকা রাখবে। চিত্রনায়িকা অধরা খান বললেন,”আর আরেকটি বড় বিষয় হলো ইস্পাহানী-আরিফ জাহানের মতো গুণী নির্মাতা যুগলের ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া ভাগ্যের ব্যাপার। এছাড়া ছবিটির গল্প খুব সুন্দর। নিজেকে চরিত্রের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছি এখন থেকেই। সুতরাং আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো ভাল কাজ করার জন্য।”

ছবিটির নির্মাতা যুগল ইস্পাহানী-আরিফ জাহান বললেন,”দীর্ঘদিন ধরেই এই ছবির গল্পের কাজ চলছিল। আমরা একটি নতুন জুটি ”নায়ক” ছবির মাধ্যমে দর্শকদের উপহার দিতে চেয়েছি। বাপ্পী ও অধরার পাশাপাশি অনেক সিনিয়র শিল্পী এই ছবিতে অভিনয় করছেন। আমাদের অন্যান্য ছবির মতো নায়ক ছবিটিও দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।”

ছবিটির নির্মাতা সূত্রে জানা গেছে,আগামী ২৫ জানুয়ারী পর্যন্ত ছবিটির টানা শুটিং চলবে।