ইচ্ছে খামে অচেনা মেহজাবিন

ছবির মেয়েটিকে চিনতে পারছেন? নিঁখুত দৃষ্টি দিয়ে না তাকালে বোঝার উপায় নেই যে, ইনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বগকাটিং চুল, চোখে চশমা, মেজাজও রুক্ষ। প্রথম দর্শনে একটু অচেনাই লাগবে চিরচেনা মেহজাবিনকে। ভালো করে দেখলেই বুঝবেন ইনি সেই ‘বড় ছেলে’ নাটকের মেহজাবিন।

যেখানে তিনি অভিনয় করেছিলেন জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে।‘বড় ছেলে’র ব্যাপক সাফল্যের পর আবারও এক হয়েছেন এই জুটি। নাটকের নাম ‘ইচ্ছে খাম’। যেটির পরিচালনার চেয়ারে আছেন মাহমুদুর রহমান হিমি। গত ৮ ও ৯ জানুয়ারি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে।

এ ব্যাপারে নির্মাতা মাহমুদুর রহমান হিমি জানান, ‘ইচ্ছে খাম’ খুব মিষ্টি প্রেমের গল্পের নাটক। একটি মেয়ের স্বপ্ন নিয়ে যে গল্পের শুরু হয়। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।’এর আগে তরুণ নাট্যকার মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকে জুটি বেধে কাজ করেছিলেন অপূর্ব ও মেহজাবিন।

গত কোরবানীর ঈদে প্রচারিত ওই নাটকটি দেশব্যাপী বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। ব্যাপক প্রশংসিত হয়েছিল অপূর্ব-মেহজাবিন জুটির অভিনয়ও। ‘বড় ছেলে’র সেই সাফল্য তারা ‘ইচ্ছে খাম’ নাটকেও ধরে রাখতে পারেন কিনা সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।-ঢাকাটাইমস