সব কিছু ছাপিয়ে অপুই সেরা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে তার অবস্থান। কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এরপর পারিবারিক কিছু বিষয় নিয়েও ফের আলোচনায় তিনি। তবে কোন কিছুই যেন দমিয়ে রাখতে পারেনি এই নায়িকাকে। সব কিছু ছাপিয়ে জনপ্রিয়তার শীর্ষে আবারো অপু বিশ্বাস।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে রেডিও টুডে’র মুভি টাইমের নতুন পর্বে সেরা নায়িকা হন অপু বিশ্বাস। শ্রোতাদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে শ্রোতাদের মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়িকা।

কিছু দিন আগেই ঢাকাই ছবির সেরা নায়কের জরিপ করে রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ অনুষ্ঠান। সেই জরিপে সেরা হন সুপারস্টার শাকিব খান। সেরা নায়িকা হলেন তার স্ত্রী অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, আমরা প্রাথমিকভাবে দশ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকেরা। তারা হলেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বুবলী। এদের মধ্য থেকেই দর্শকের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন অপু বিশ্বাস।

উল্লেখ্য, বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। ছবিটিতে অপু বিশ্বাস অভিনয় করেছিলেন শাকিব খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে। ছবিতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিলো।