বিয়ের কেনাকাটায় ব্যস্ত সোনম !

‘নির্জা’ ছবির ‘মোস্ট স্টাইলিশ’খ্যাত নায়িকা সোনম কাপুর বছরের শুরুতেই ভক্তদের খুশির খবর দিলেন। বলিউডের হাইপ্রোফাইল তারকারা যখন এক এক করে জুটি খুঁজে নিচ্ছেন তখন তিনি আর কেনইবা অপেক্ষায় থাকবেন। না, সোনমও এবার কুঞ্জবনের পথেই এগোচ্ছেন।

বলিপাড়ায় জোর গুঞ্জন আছে, নতুন বছরের বসের গলায় মালা পরাবেন তিনি।পারিবারিক সম্মতিতেই প্রেমিক ও হবু স্বামী আনন্দ আহুজার কণ্ঠে মালা পরানোর আগে বিয়ের কেনাকাটা নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।বিয়ে উপলক্ষে এখনই চলছে প্রস্তুতি।

বিয়ের কেনাকাটায় দারুণ ব্যস্ত হয়ে পড়েছেন ‘সাওয়ারিয়া’খ্যাত সোনম কাপুর।মঙ্গলবার কলকাতার রাজ মাহতানির জুয়েলারি দোকানে দেখা গেছে এই তারকাকে। এসময় আনন্দ’র মাকেও দেখা গেছে তার সঙ্গে। বোঝাই যাচ্ছে, সোনমের শ্বশুরবাড়িতে তার বেশ কদর।

বিয়েকে ঘিরে ইতোমধ্যেই যোধপুরের একটি বিলাসবহুল হোটেলও বুক করা হয়েছে। বলিউডের পাশাপাশি একাধিক হাই প্রোফাইল বিয়ের আসর বসে যোধপুরের ওই হোটেলেই। কাপুর এবং আহুজা পরিবার একযোগে যোধপুরের ওই হোটেল বুক করেছে বলেও জানা যাচ্ছে।

অনেক আগেই রণবীরের সঙ্গে ব্রেকআপ হয়েছে। এর পর নতুন করে আনন্দ আহুজার হাত ধরেন অনিক কাপুর কন্যা। একাধিকবার বিভিন্ন জায়গায় দেখাও গেছে তাদের। আগে চুপ থাকলেও সম্প্রতি খোলামেলা ভাবেই আহুজার সঙ্গে প্রেমের কথায় ‘হ্যাঁ’ জানান সোনম।