পূর্ণিমা তৈরি হয়েছে শুধু আমার জন্য : নাসরিন

সেন্স অফ হিউমার নামের একটি অনুষ্ঠান প্রতি সপ্তাহেই প্রচার হয় একটি বেসরকারি টিভিতে। আর প্রতিবার এই অনুষ্ঠানের কোন পর্ব প্রচারের পরই সৃষ্টি হয় আলোড়ন। অভিনেতা পরিচালক  শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এই অনুষ্ঠানে দেখা যায় মিডিয়া জগতের নামি তারকাদের, এমনকি রাজনৈতিক খ্যাতিমান ব্যক্তিরাও এসেছে এই অনুষ্ঠানে।

আর তাদের কাছ থেকে নানান কৌশলে মনের না বলা কথা বের করাই তার কাজ।এদিকে, তার অনুষ্ঠানে এসেছিলেন চলচ্চিত্র জগতের সমালোচিত নায়িক, আলোচিত অভিনেত্রী নাসরিন। অনুষ্ঠানে বড় নায়িকাদের নিয়ে মুখ খুলেছেন নাসরিন। ক্যারিয়ারে প্রাপ্তি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, অনেক কিছুই পেয়েছি। আবার অনেক কিছু পাইনি। তার জন্য বড় নায়িকারা দায়ী।

সঞ্চালক শাহরিয়ার নাজিম জয় সেসব নায়িকার নাম জানতে চাইলে নাসরিন বলেন, মৌসুমী আপা, শাবনূর। ছবিতে আমি থাকলে আমার ক্লোজ আপটা থাকবে না। তারা বলতো লাইট-ক্যামেরা অন্যরকম করে দিতে। এসব নিয়ে আমি অনেক কষ্ট পেয়েছি। মেকআপ রুমে কেঁদেছি। পূর্ণিমা তৈরি হয়েছে শুধু আমার জন্য। পরে ওই আমাকে বাদ দিয়েছে। বলেছে, আমি থাকলে সে কাজ করবে না।

পূর্ণিমা বাদ না দিলে আপনি পূর্ণিমার জায়গায় যেতে পারতেন-সঞ্চালকের প্রশ্নে নাসরিন বলেন, হ্যাঁ। আমি তাই মনে করি। এমনও অনেক নায়িকা আছে যারা নাচ পারতো না। আমি তাদেরকে নাচ শিখিয়ে পরে শট দিতে পাঠিয়েছি।