সালমান-জেসিয়ার গোপন সম্পর্ক ভাইরাল !

ইউটিউবার সালমান মুক্তাদিরকে নিয়ে চলছে জোর গুঞ্জন। চারদিকে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। প্রেম, বিয়ে, মেয়ে পটানো সহ বেশ কিছু অভিযোগ নিয়ে মিডিয়াপাড়ায় কয়েকদিন ধরে চলছিল কানাঘুষা। তবে এবার আর কানাঘুষা নয়। প্রকাশ পেয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলামের সঙ্গে প্রতারণার অভিযোগ। আর সরাসরি সালমানের নামে প্রতারণার অভিযোগ আনলেন জেসিয়া। বৃহস্পতিবার জেসিয়া তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এসব খবর জানান।

স্ট্যাটাসে তিনি লিখেছেন –

‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছো, আমি কখনও তোমাকে ক্ষমা করবো না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছো, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেলো। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?’

একই সঙ্গে সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ের বেশকিছু স্ক্রিন শর্টও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয়। চ্যাটিং দেখে বোঝা যায়, সালমান ও জেসিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক বিদ্যমান। পরে জেসিয়ার দেয়া এই স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

তবে সালমান মুক্তাদির তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এর প্রতিবাদ জানান। তিনি জানান যে, জেসিয়ার সঙ্গে আমার সবকিছু ঠিক হয়ে গেছে। আমার প্রতি ওর কোনো অভিযোগ নেই। আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয়।

বিষয়টি নিয়ে জেসিয়া বলেন, ‘আদতে এসব সত্য নয়। সত্যটা হচ্ছে সালমান আমার ভালো বন্ধু। আর যে ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেয়া হয়েছে সেটা আসলে আমার হ্যাক করা একাউন্ট। যখন আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করি তখন।

অপরদিকে সালমান মুক্তাদির বলেন, ‘একটা শ্রেণি আমার পেছনে লেগেছে। আর এতে ঢাল হিসেবে ব্যবহার করছে জেসিয়া ইসলামকে। এটা মোটেও ভালো একটি বিষয় নয়। জেসিয়ার সঙ্গে আমার সম্পর্ক ভালো। সে ভালো বন্ধুও বটে।