খালেদা জিয়ার দুর্নীতির বিরুদ্ধে আদালত রায় দিয়েছে, এতে সরকারের কিছু করার নেই : শিক্ষামন্ত্রী

কামিল তালুকদার, গোলাপগঞ্জ (সিলেট): শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, যারা এতিমের টাকা আত্মসাৎ করে তাদের সাজা পাওয়া উচিৎ। কারণ এতিমের হক দিয়ে তারা নিজের সম্পদ গড়েছেন। তিনি বলেন, আদালতের রায়ের প্রতি আমাদের শ্রদ্ধা আছে। দুর্নীতির বিরুদ্ধে আদালত রায় দিয়েছেন। এতে আমাদের করার কিছু নেই।

তিনি শনিবার সিলেটের গোলাপগঞ্জে বিভিন্ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। তিনি উপজেলার সদর ইউনিয়নের তালগাছ-গোয়াসপুর-বটেরচক রাস্তা পাকা করণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, রায়গড় পুরানবাজার দাখিল মাদ্রাসার একাডেমীক ভবন উদ্বোধন, ঢকাদক্ষিণ-চন্দরপুর রাস্তা জরুরী মেরামত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও রায়গড় উকড়কান্দি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিক আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম, আব্দুল ওদুদ, শাহাব উদ্দিন, সেলিম আহমদ, আব্দুস সামাদ জিলু, ইসমাই আলী, তজমমুল আলী তুতা মিয়া, হেলাল আহমদ, অজিউর রহমান ছানা, উপজেলা যুবলীগ আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ ও আবুল কাসেম সেবুল।