এবার রণবীরের প্রশংসায় সঞ্জয় !

সঞ্জয় দত্তের জীবনী নির্ভর ছবির জন্য পরিচালক হিরানি নির্বাচন করেছেন বলিউডের রোম্যান্টিক হিরো রণবীর কাপুরকে। এতে অবাক হয়েছিলেন ভক্ত থেকে শুরু করে বলি পাড়ার রথী মহারথীরা। স্বয়ং সঞ্জয় দত্তও নিজের পার্টিতে মাতাল অবস্থায় এই কারণে রণবীর অনেক কথাও শুনিয়েছিলেন।কিন্তু এবার পট উল্টে গেলো। জানা গেছে, গত মাসেই সঞ্জয় দত্তর বায়োপিকের কাজ শেষ করেছেন পরিচালক রাজকুমার হিরানি।

তারপর রণবীর কাপুর এবং সোনম কাপুরের সঙ্গে ট্যুইটারে ছবিও পোস্ট করেছিলেন রাজকুমার।এই মুহূর্তে খবর, দিন কয়েক আগে ছবির প্রথম এডিটেড ভার্সান তিনি খোদ সঞ্জয় দত্তকে দেখিয়েছেন পরিচালক। আর ছবিতে রণবীরের অভিনয় দেখে আবেগে রীতিমতো আপ্লুত সঞ্জয় দত্ত। তিনি রণবীরের প্রশংসায় পঞ্চমুখ।সম্প্রতি নির্মাতারা এই ছবির নাম ঠিক করে ফেলেছেন।

প্রথমে কানে এসেছিল ছবির নাম হতে পারে ‘দত্ত’ বা ‘সঞ্জু বাবা’। অবশেষে ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু’।ঘোষণার পর থেকেই এই ছবিকে নিয়ে আলোচনা তুঙ্গে। এমনকী বলা হচ্ছে চলতি বছরের অন্যতম সেরা ছবি হতে পারে ‘সঞ্জু’। সঞ্জয় দত্তর ‘বিতর্কিত’ জীবনীকে পর্দায় ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকেই হাজির করতে চান হিরানি।ছবিতে রয়েছেন অনুশকা শর্মা, সোনম কাপুর, মনীষা কৈরালা, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, ভিকি কৌশল।

সোজা কথায় এই কঠিন পরিশ্রমের সাফল্যই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে টিমের সদস্যরা।শোনা যাচ্ছে ছবিতে ক্যামিও চরিত্রে খোদ সঞ্জয় এবং মহেশ মঞ্জরেকরকে দেখা যেতে পারে। ছবি মুক্তি পাবে ২৯ জুন।