আপাতত কোচ ছাড়াই চলবে বাংলাদেশ : আকরাম খান

আকরাম খান বলেন, ‘মাইকেল ভিভান ও ম্যাকেঞ্জির সঙ্গে আমাদের কথা চলছে। তিন চার দিন আরো চলবে। আমাদের মাননীয় সভাপতি দু-এক দিনের মধ্যে চলে আসবে। তখন আমরা আলোচনার মাধ্যমে একটা সিদ্ধান্ত নিবো।’

আসছে মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া নিদহাস ট্রফির আগেও যদি কোচ না পাওয়া যায় তবে যারা আছেন তাদের ওপরই ভরসা রাখবে বিসিবি।

বিসিবির ক্রিকেট অপারেশন্স প্রধান আকরাম খান জানিয়েছেন আরো কিছুদিন কোচহীন অবস্থাতেই থাকতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলকে। তালিকায় অনেক নাম থাকলেও, এখনো কেউই নিশ্চিত নন বলে জানান তিনি। তবে ব্যাটিংয়ের জন্য একজন বিশেষায়িত কোচ আনা হচ্ছে দ্রুতই। আর খালেদ মাহমুদ সুজনের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি সাবেক এই অধিনায়ক।

তবে ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজ হারের পর আবারো সমালোচনায় মুখর ক্রিকেট পাড়া। অভিমান করে দায়িত্বে থাকতে চাননা বলে সাফ জানিয়ে দিয়েছেন সুজন। তাহলে কে হচ্ছেন নতুন কোচ, প্রশ্নে মন্তব্যহীন বিসিবির প্রভাবশালী এই ডিরেক্টর। তবে এখনই যে নতুন কেউ আসছেনা তাও নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘আলাপ আলোচনা করবো। যেহুত হাতে অনেক সময় আছে। এখন এটা নিয়ে আমি কোনো মন্তব্য করতে চায় না। অনেক গুলো টি-টুয়েন্টি টুর্নামেন্ট হওয়াতে ভালো ভালো কোচরা সব চুক্তিতে চলে যাচ্ছে। তারপরও আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। হয়তবা কয়েক দিনের মধ্যে সিদ্ধান্ত হবে।’