কথা দিলাম কালই বিয়ে করবো : টয়া

মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়া। জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন তিনি।তাই নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই এ অভিনেত্রীকে নিয়ে।সব ব্যস্ততার মাঝেও নিজের মনের মানুষটি খুঁজছেন নায়িকা। তবে পেলেই সরাসরি বিয়ে।

সময় নষ্ট করবেন না তিনি।এ বিষয়ে টয়া বলেন, আম্মু প্রতিনিয়ত আমাকে বলে যাচ্ছেন, বিয়ের জন্য। কিন্তু আমি গায়ে লাগাচ্ছি না। অনেকে মনে করেন আমি প্রেম করছি, কিন্তু কাউকে বলতে পারছি না। আসলে বিষয় এমন নয়। আমি খুঁজছি আমার মিস্টার রাইটকে! তাকে পেলেই বিয়ে করব।

তিনি আরও বলেন, যখনই তাকে পাবো তখনই বিয়ে করবো। কোনও দেরি নয়। তবে যদি তাকে খুঁজে পেতে কয়েক বছর সময়ও লাগে, তাতেও সমস্যা নাই। কথা দিলাম- যদি কালকেই পেয়ে যাই তবে কালকেই বিয়ে করব!

উল্লেখ্য, ২০১০ সালের লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার শীর্ষ পাঁচ-এ থাকা টয়া ক্যারিয়ারের প্রথম দুই বিজ্ঞাপনেই আলোচনায় আসেন। বিশেষত মেজবাউর রহমান সুমনের নির্দেশনায় চিত্রনায়ক অনন্ত জলিলের সঙ্গে গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে তার বলা সংলাপ-এতো অসম্ভব! ২০১৩ সালে বেশ দর্শকপ্রিয়তা পায় এটি।

একই সময়ে টয়াকে কিসলুর নির্দেশনায় ফেমিকনের বিজ্ঞাপনেও মডেল হিসেবে দেখা গেছে। টয়া প্রথম অভিনয় করেন অপূর্বর বিপরীতে রুমানা রশীদ ঈশিতার নির্দেশনায় ‘অদেখা মেঘের কাব্য টেলিফিল্মে। এটি ২০১১ সালে ভালোবাসা দিবসে প্রচার হয়।