বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগেই যা বললেন ধাওয়ান

নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচ হার দিয়েই শুরু করেছে ভারত। লঙ্কানদের বিপক্ষে প্রথম ম্যাচে হেরেছে তারা। আর তাই নিজেদের দ্বিতীয় ম্যাচে অনেকটা আত্মবিশ্বাসী ভারতীয় দলের সহ-অধিনায়ক শিখর ধাওয়ান।

সেই সঙ্গে প্রথম ম্যাচের ভুল থেকে শিক্ষা নিতে চান বলেই জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী। ইতিবাচক মনোভাব নিয়ে আমরা ম্যাচ খেলতে যাচ্ছি। আমরা মাত্র একটি ম্যাচ হেরেছি। এটি বড় কোনো বিষয় নয়। অবশ্যই আমরা ভুল থেকে শিখব। এটি আমাদের কাজের একটি অংশ।’

উল্লেখ্য, পয়েন্ট টেবিলের সেরা দুই দল নিদাহাস ট্রফির ফাইনালে মুখোমুখি হবে। এই সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ মার্চ।

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও নাজমুল হোসেন অপু।

ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মানিশ পান্ডে, দিনেশ কার্তিক, দীপক হুদা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্রা চাহাল, অক্ষর প্যাটেল, বিজয় শংকর, শারদুল ঠাকুর, জয়দেব উনাদকট, মোহাম্মদ সিরাজ ও ঋসভ পান্থ।