মৃত্যুর আগে সঞ্জয় দত্তকে সব দিয়ে গেলেন ভক্ত !

প্রিয় অভিনেতা-অভিনেত্রীর জন্য কত কিছুই করেন ভক্তরা। প্রিয় অভিনেতার জন্য আত্মহত্যা করেছে এমন ঘটনা প্রায়ই দেখা যায়। এমনকি পছন্দের চরিত্রকে নিয়ে কটূক্তি করাকে কেন্দ্র করে খুনোখুনির ঘটনাও ঘটেছে। তবে এবারের ঘটনা ভিন্ন। মৃত্যুর আগে নিজের সব সম্পত্তি বলিউড তারকা সঞ্জয় দত্তের নামে উইল করে গেছেন তার এক নারী ভক্ত ।৬২ বছর বয়সী ওই ভক্তের নাম নিশি ত্রিপাঠি।

তিনি মুম্বাইয়ের মালাবর হিল এলাকার বাসিন্দা ছিলেন। দীর্ঘদিন রোগে আক্রান্ত থেকে  গত ১৫ জানুয়ারী মারা যান নিশি। নিশি মারা যাওয়ার পরদিন তার পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারেন।এদিকে সম্প্রতি চলচ্চিত্র উৎসবে অংশ নিতে কোলকাতা শহরে যান সঞ্জয়। সেখানে পুলিশের তরফ থেকে মুঠোফোনে তাকে জানানো হয়,  এক নারী ভক্ত মৃত্যুর আগে সঞ্জয়ের নামে তার সম্পত্তি উইল করেছেন।

এতে বেশ বিভ্রান্তিতে পড়ে যান সঞ্জয়। সঙ্গে সঙ্গে নিজের উকিল সুভাষ জাদাভের মাধ্যমে ব্যাংকটিতে একটি আইনি নোটিশ পাঠান তিনি।সঞ্জয়ের আইনি নোটিশে উল্লেখ করা হয়, ওই নারী ভক্তের সঙ্গে কোন প্রকার সম্পর্কে জড়িত নন সঞ্জয়। এটা একান্তই ব্যক্তিগত ইচ্ছা থেকে নিশা করেছেন। উইল করা সম্পত্তির কোনো অংশ নেবেন না সঞ্জয়।

এমনকি নিশির পরিবারের সদস্যদের  কাছে উইল করা সম্পত্তি হস্তান্তর করতে আইনি যা আনুষ্ঠানিকতা করা লাগবে তাও করতে রাজি আছেন তিনি।এদিকে মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারের ৫৮ বছর বয়সী এই অভিনেতা জানান, ‘ভক্তরা ভালোবেসে সন্তানের নাম রাখেন, দেখার জন্য রাস্তায় ভীড় করেন। এমনকি অনেক উপহারও পাঠান। তবে নিশির বিষয়টি আমাকে খুব অবাক করেছে।’