নারী দিবসে বিরাটের বার্তায় গর্বিত আনুশকা !

সালাম তিনিও জানালেন। তবে সমান হওয়ার জন্য নয়। তার থেকে অনেক বেশি কিছু হওয়ার জন্য। নারী দিবসে নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র জন্য এমনই বার্তা দিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও আপলোড করেছেন বিরাট। যাতে তিনি বলেছেন, নারী-পুরুষ সমান নয়। যদিও হলে ভালই হত। কিন্তু এমনটা নয়। সত্যিটা হল এই পক্ষে থাকাটা অন্য পক্ষের থেকে অনেক সহজ। যৌন নিগ্রহ, মানহানি, ভ্রুণ হত্যা, ঘরোয়া সহিংসতা আরও কত কিছু।

এতকিছুর পরও নারীরা সমস্ত জায়গায় নিজেদের প্রমাণ করছেন। এরপরও কি নারীরা সমান? না, তারা সমানের থেকে বেশি। তাই বিশ্বের সমস্ত নারীকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বিরাট। আর ক্যাপশনে ভালবাসার চিহ্ন দিয়ে ট্যাগ করেছেন নিজের প্রিয় নুসকিকে(আনুশকা)।

 A post shared by Virat Kohli (@virat.kohli) on Mar 7, 2018 at 8:17pm PST

বিরাটের এই ভিডিও পেয়ে বেজায় আপ্লুত আনুশকা। স্বামীর ভাবনায় গর্বিত তিনি। আনুশকা নিজেও ইনস্টাগ্রামে নারী দিবসের পোস্ট করেছেন। ধন্যবাদ জানিয়েছেন কাছের সেই মানুষদের যারা তাকে স্বাধীনতার মূল্য বুঝিয়েছে।


শুধু আনুশকা নয় বিরাটের এই পোস্ট মন জয় করেছেন দেশের অন্যান্য নারীদেরও। অনেকেই প্রশংসা করেছেন তার এই #BetterThanEqual -এর ভাবনাকে।

সূত্র: পরিবর্তন