প্রেমিকের মাঝে মেয়েরা যে বিষয়গুলো খোঁজে

যদিও ভালোবাসায় কোনো প্রকার শর্ত থাকে না, তবুও কিছু না বলা কথা থেকে যায়। ভালোবাসার মানুষটি চায় তার ভালোবাসা অপর মানুষটি বুঝে নিক কিংবা তার কাজ দেখে আন্দাজ করে নিজের মধ্যে তা ধারণ করুক। কিন্তু এতে অনেক সময় হিতে বিপরীত হয়। সৃষ্টি হয় ভুল বোঝাবুঝি আর সম্পর্কে টানাপোড়েন। সম্পর্কে মেয়েদের ক্ষেত্রে কিছু ছোট ছোট বিষয় ঘটে থাকে। তারা চায় কিছু ব্যপার ছেলেরা তাদের চোখের না বলা কথা কিংবা তার আচরণ দেখে বুঝে নিক। আর প্রেমিক তার মাঝে সেই বিষয়গুলো ধারণ করুক যা প্রেয়সী চায়।

সুঠাম দেহের অধিকারী
পাতলা কিংবা রোগা দেখে ভালোবাসা না হলেও একটি সময় পরে মেয়েরা চায় তার সঙ্গীকে সবার থেকে সুন্দর দেখাক। তাকে একটু আলাদা লাগুক। তাই সে চায় তার সঙ্গী সু-স্বাস্থ্যর পাশাপাশি সুঠাম আর সুন্দর দেহের অধিকারী হোক।

ছোট ছোট বিষয়ে নজরদারি
সে ঠিক মতো খেয়েছে কি না, ঘুমিয়েছে কিনা, কোথায় যাচ্ছে, কোনোকিছুর প্রয়োজন আছে কিনা, তার কিছু ভুলে যাওয়া জিনিস তার প্রেমিক মনে রাখছে কিনা এ সমস্ত বিষয় অল্প অল্প করে প্রেমিকের নজর চায় প্রেমিকা।

নিজেকে উপস্থাপন
কোথাও ঘুরতে যাচ্ছে কিংবা বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছে, নিজেকে যেন গুছিয়ে ছেলেটা তাকে উপস্থাপন করে তাই চায় তার প্রেমিকা। এছাড়া প্রেমিকার সাথে বাইরে গেলেও সে চায় তার ভালোবাসার মানুষটি সুন্দর করে আর পরিপাটি ভাবে নিজেকে উপস্থাপন করুক।

নিজের মূল্য
প্রেমিকা চায় তার ভালোবাসার মানুষটি তার সার্কেল এবং নিজের সার্কেলের মাঝে এমন একটি ইমেজ তৈরি করুক যাতে তাকে সবাই আলাদাভাবে সম্মান দেয়। ভালোবাসার মানুষটিকে সবার মাঝে আলাদাভাবে দেখতে চায় প্রেমিকা।

তাকে হাসানো
সারাদিনের হাজার ঝামেলার পরেও যখন প্রিয় মানুষটির সাথে কথা হয় তখন সে চায় তাকে সে দু টো মিষ্টি কথা বলুক, তাকে একটু আনন্দ দেওয়ার জন্য হাসির কথা বলুক। যাতে সে সারা দিনের ক্লান্তি খুব সহজেই ভুলে যেতে পারে।