প্রিয় ছবির নাম জানালেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান। বি-টাউনে ২৫ বছরের ক্যারিয়ারে দর্শকদের বহু ছবি উপহার দিয়েছেন তিনি। সেগুলোর অধিকাংশের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। একেক ভক্তের কাছে শাহরুখের একেক ছবি পছন্দ। তবে এটা কখনোই জানা হয়নি, নিজের ছবিগুলোর মধ্যে কোনটি শাহরুখের মন সবচেয়ে বেশি ছুঁয়েছে।সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রিয় ছবির নাম জানালেন কিং খান। শাহরুখ জানান, তার সবচেয়ে প্রিয় ছবি ‘ফ্যান’।

এ সময় জনপ্রিয় এই তারকা  জানান তার ‘চাক দে ইন্ডিয়া ছবি সম্পর্কে। তিনি বলেন, ‘চাক দে ইন্ডিয়া’র শুরুটাও ততোটা ভালো ছিলো না। মুভিটির কাহিনী শুনে প্রস্তাবিত সব অভিনেতাই এড়িয়ে গেছেন।  প্রথম ট্রেইলার দেখে নানা জনের মুখে নানান কথা শুনেছেন তিনি। তবে ছবিটি মুক্তির পর সবাই পছন্দ করেছেন। যারা প্রথমে ভ্রু কুচকিয়ে কথা বলেছিলেন তারাই পরে ‘বাহ বাহ’ বলেছেন।

শাহরুখ আরও বলেন, একই ঘটনা ঘটেছে ‘স্বদেশ’ ছবি ক্ষেত্রেও। ছবিটি বাজারে তেমন ব্যবসা করতে পারেনি। তবে তার করা ছবির মধ্যে স্বদেশের কাহিনী সবচেয়ে সুন্দর।চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে শাহরুখ খান,ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। ছবিটিতে শাহরুখকে একজন বামনের চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে ছবিটির টিজার দর্শকের মাঝে বেশ আগ্রহের সৃষ্টি করেছে।