আজ ভাসবে পরীর “সোনার তরী”

চলচ্চিত্র প্রযোজনায় আসার ঘোষণা তিনি দিয়েছেলেন গত বছরই। এবার সেই ঘোষণা বাস্তবায়ন করতে যাচ্ছেন তিনি। তিনি পরীমনি,দেশীয় চলচ্চিত্রের প্রিয় মুখ।আজ থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে পরীমনির চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান “সোনার তরী মাল্টিমিডিয়া”। এ প্রযোজনা প্রতিষ্ঠানটির চেয়ারম্যানও পরীমনি।

এখন থেকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করবেন তিনি।আজ শুক্রবার বিকাল ৪ টায় বিএফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই প্রযোজনা প্রতিষ্ঠানটির নাম ঘোষণা করা হবে। পাশাপাশি প্রতিষ্ঠানটির লোগো উন্মোচনও করা হবে।

এতে চলচ্চিত্রের গুণী ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এ ছাড়া অনুষ্ঠানে এ প্রজন্মের তারকারাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।উল্লেখ্য, গত বছরের শেষের দিকে গুণী চিত্রপরিচালক  মালেক আফসারির পরিচালনায় নতুন একটি ছবি প্রযোজনা করার ঘোষণা দিয়েছিলেন পরীমনি।

সেই ছবিতে পরীর বিপরীতে অভিনয় করার কথা রয়েছে চিত্রনায়ক জায়েদ খানের।এদিকে,এই মুহুর্তে মুক্তির অপেক্ষায় আছে পরীমনি অভিনীত ও গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত বহুল আলোচিত “স্বপ্নজাল” শিরোনামের ছবিটি। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান।

এছাড়াও পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি হল “অন্তর জ্বালা”। গুণী চিত্রপরিচালক মালেক আফসারি পরিচালিত এই ছবিটিতে পরীর বিপরীতে অভিনয় করেছিলেন জায়েদ খান।