চতুর্থ পোস্টারে ‘পোড়ামন ২’র চমক !

আসছে পয়লা বৈশাখ। আর এই মাসেই মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত প্রথম সিনেমা ‘পোড়ামন ২’। এর আগে সিনেমাটির তিনটি পোস্টার প্রকাশ পেয়েছে। এবার সিনেমার আরও একটি নতুন পোস্টার অনলাইনে প্রকাশ হয়েছে। এটি এ সিনেমার চতুর্থ পোস্টার।

পোস্টারে দেখা গেছে, বিশাল ক্যানভাসে সিয়াম ও পূজা সবুজ পোশাকে দাঁড়িয়ে। তাদের পেছনে সাদা ও কালো বোরকা পরিহিত চারজন রমনী দেখা যাচ্ছে। প্রত্যেকের বিশাল ছায়া ক্যানভাস জুড়ে।পরিচালক রাফি জানান, প্রথম হলেও আমি এই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী।

যখন স্বল্পদৈর্ঘ্য থেকে বাণিজ্যিক সিনেমা নির্মাণে এলাম, তখন অনেকেই ভেবেছেন হয়তো আমি আগের রায়হান রাফিকে বিসর্জন দিয়ে এসেছি। কিন্তু, তা যে কিছুটা হলেও ভুল ছিল পোস্টারগুলো দেখার পর অনেকেই স্বীকার করেছেন।‘পোড়ামন ২’ জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিতি সিনেমা।

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালনায় প্রথম পর্ব ‘পোড়ামন’ মুক্তি পায়। যার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মাহি ও সাইমন। তবে আগেরটি মত শুধুমাত্র কাহিনী ট্র্যাজেডি দিয়ে শেষ হয়, বাকি কোনো কিছুর মিল থাকবে না বলে নতুন এই চলচ্চিত্রে। এমনটাই দাবি করেছেন পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান।

সিনেমাতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এছাড়া বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ।