বার্সায় ফিরতে চান নেইমার, ৩৭০ মিলিয়ন দাম হাঁকাচ্ছে পিএসজি

মাত্র কদিন হলো বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন। তবে পিএসজিতে যোগ দিলেও নিজেকে খুঁজে পাচ্ছেন না ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। তাই সাবেক দল বার্সেলোনার সতীর্থদের অনুপস্থিতি হারে হারে ভোগাচ্ছে ২৫ বছর বয়সী এ ফুটবলারকে।

এদিকে পিএসজিতে সফলতা না পাওয়ায় সাবেক ক্লাবে ফিরে যাওয়ার আশা ব্যক্ত করেছেন নেইমার। তবে সরাসরি কিছু না বললেও, ইঙ্গিত করেছেন বার্সেলোনার মধ্যেই তিনি স্বস্তি বোধ করেন। তাই অকপটে বলে দিয়েছেন, পিএসজিতে অর্থ পেয়েছি সত্য। তবে বার্সেলোনার তারকাদের প্রচুর মিস করছি। এরপরই গুজব ছড়িয়ে পড়ে যে, বার্সেলোনায় যেতে চাচ্ছেন নেইমার।

এদিকে নেইমারের এ গুঞ্জনের পরই পিএজজি অবশ্য জানিয়েছে, কেবল ৩৫৫ মিলিয়ন ইউরোতেই নেইমারকে ছাড়বে ফরাসি এ ক্লাবটি। এর আগে গত বছরের প্রথম দিকে ১৯৯ মিলিয়ন ইউরোতে পিএজজিতে পাড়ি দেয় নেইমার। সে সময় অনেকেই নেইমারকে এ পরামর্শ দিয়েছে যে, বার্সেলোনায় থাকতে হলে, মেসির ছায়া হয়েই তাকে থাকতে হবে। আর তাই পাড়ি দেন পিএজজিতে।

তবে পিএজজির টানা ব্যর্থতায় নেইমার মনে করছেন বার্সেলোনায় থাকলে অন্তত সমালোচনা সইতে হতো না। আর মেসির সঙ্গে নিজের কম্বিনেশনটাও খুব ভাল যাচ্ছিল বলে মনে করেন তিনি।

সূত্র: দ্য সান