সাইফ-কারিনার ছেলের নাম তৈমুর কেন ?

সাইফ আলি খান ও কারিনা কাপুরের সন্তানের নাম নিয়ে কম বিতর্ক হয়নি। তাদের প্রথম সন্তানের নাম তৈমুর৷ কিন্তু প্রথম দিকে সাইফ এই নামটি পছন্দ করেননি। কিন্তু পরবর্তীতে স্ত্রীর কারিনার অনুরোধে সাইফ এই নামটি রাখেন।জন্মের পর সাইফ ছেলের নাম রাখতে চেয়েছিলেন ফৈজ। এই বিষয়ে সাইফ একরকম সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছিলেন। পরে কারিনার অনুরোধে তৈমুর রাখা হয়।

তৈমুর নামের অর্থ লৌহ মানব।ভারতীয় গণমাধ্যম জিনিউজে প্রকাশিত খবরে ছেলের নাম তৈমুর রাখার কারণ জানিয়েছেন কারিনা। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর বলেন, ‘তৈমুরের নাম পাল্টে ফৈজ রাখতে চেয়েছিল সাইফ৷ কিন্তু আমি তাতে বাধা দিই৷ আমি চাই আমার ছেলে তার নামের মতোই লৌহ মানব হয়ে উঠুক৷’

বলিউডের অনেক কলাকুশলী-তারকাদের চাইতেও বেশি জনপ্রিয় সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির ছেলে তৈমুর আলী খান। জন্মের পর থেকেই তাকে নিয়ে প্রচুর খবর প্রকাশ হয়েছে সংবাদ মাধ্যমে।কেউ কেউ মনে করছেন তৈমুরের স্বাভাবিক বেড়ে ওঠায় এই অতিরিক্ত তারকাখ্যাতির বিষয়গুলো প্রভাবিত করবে।

কিছুদিন আগে ছেলেকে বিদেশের বর্ডিং স্কুলে দেয়ার ব্যাপারে ভেবেছিলেন সাইফ-কারিনা।আপাতত সাইফ-কারিনার কাছেই রয়েছেন তৈমুর। কিছুদিন আগেই পতৌদি প্রাসাদে ঘটা করে উদযাপন করা হয়েছে তৈমুরের জন্মদিন। এবার ছেলের শরীরচর্চায় মনোযোগ দিয়েছেন সাইফ-কারিনা দম্পতি।

পতৌদির ছোট নবাব বলে কথা! তৈমুরকে তারা জিমে ভর্তি করেছেন।-সূত্র: আরটিভি অনলাইন