সেই প্রিয়া এবার রণবীরের নায়িকা

অনলাইন দুনিয়ায় ঝড় তোলা প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার বলিউড ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এবার আর ছোট কোনো চরিত্র নয়, একেবারে নায়িকা। প্রথম চলচ্চিত্র ‘অরু আদার লাভ’ এর একটি গানের দৃশ্যে অল্প উপস্থিতি, সেখানে চোখের ইশারায় মাত করেছেন সবাইকে। এবার আসছেন নায়িকারূপে।

বলিউডের আলোচিত পরিচালক রোহিত শেঠি তার নতুন ছবিতে প্রিয়াকে নায়িকা করতে চাইছেন। প্রিয়ার কাছে তিনি শিগগিরই প্রস্তাব পাঠাবেন বলে জানা গেছে। এই নির্মাতার ‘সিম্বা’ ছবির জন্য প্রিয়াকে চান তিনি। ছবিটিতে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর সিং।

ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম এই খবর প্রকাশ করেছে। ছবিটি প্রযোজনা করবে ধর্ম প্রডাকশন। তবে ছবিটি নারীকেন্দ্রিক নয়। ফলে এখানে নায়িকা মুখ্য চরিত্র নয়। মূলত প্রিয়ার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

১৮ বছরের তরুণী প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিচুরে। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া।পড়ালেখার পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবে কাজ করেন তিনি। এছাড়া নৃত্যশিল্পীও তিনি। ভ্রু নাচানোর কৌশল নাচ থেকেই রপ্ত করেছেন।

প্রিয়া অভিনীত ‘অরু আদার লাভ’ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে। এই ছবিতে মূল নায়িকা অন্য একজন। এবার মূল নায়িকা হিসেবে ছবিতে অভিনয়ের অপেক্ষায় রয়েছেন প্রিয়া।-সূত্র: আরটিভি অনলাইন