সাংবাদিকদের ওপর শামির স্ত্রীর হামলা

এবার সাংবাদিকদের উপর রাগ-ক্ষোভ উগড়ে দিলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সাংবাদিকদের ঝটলা দূরীকরণে এসময় তিনি চিৎকার করতে থাকেন। একসময় এক সাংবাদিকের কাছ থেকে ক্যামেরা কেড়ে নিয়ে তা ভেঙ্গে ফেলেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, হাসিনকে কোলকাতার সেবাস্তিয়ান স্কুলের বাইরে সাংবাদিকদের সঙ্গে চিৎকার চেচামেচি করতে দেখা যায়। ওই সময় সাংবাদিকদের সঙ্গে হাতাহাতিতে লিপ্ত হন হাসিন। তবে ক্যামেরা ভাঙচুরের পরই দ্রুত স্থান ত্যাগ করেন হাসিন।

ভাইরাল হওয়া ভিডিওতে হাসিনকে খুব ক্ষুব্ধ হতে দেখা যায়। ওই সময় তাকে সাংবাদিকদের সঙ্গে উচ্চবাচ্য করতে দেখা গেছে। আদালতে শামির বিরুদ্ধে মামলা দায়েরের পরই গণমাধ্যমের কর্মীরা গত দুদিন ধরে তাঁর পেছনে ছুটছে। এতেই ক্ষিপ্ত হয়ে যান হাসিন।

এদিকে মূলধারার গণমাধ্যম এড়িয়ে চললেও ফেসবুকে নিয়মিত আপডেট দিচ্ছেন হাসিন। এ বিষয়ে ইন্ডিয়া টুডের রিপোর্টার জানায়, হাসিন গণমাধ্যমে কোন কথা না বললেও, তিনি নিয়মিত ফেসবুকে মামলা ও পরবর্তী পদক্ষেপ নিয়ে আপডেট দিচ্ছেন।

এদিকে পাঠক-দর্শকদের তুমুল চাহিদা সত্ত্বেও হাসিন বলছেন, বিষয়টি পুরোটাই তার ব্যক্তিগত ব্যাপার। তাই এ বিষয়ে তিনি কথা বলতে চান না। কিন্তু সেই তিনিই ফেসবুকে লাখ লাখ সমর্থকদের উদ্দেশ্যে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন।-সূত্র: ইন্ডিয়া টুডে