বিরাট-আনুশকার দাম্পত্য মধুরতা ভাইরাল

সাকপাকে বাঁধা পড়ার পরই দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে নববধূকেও সঙ্গী করেছিলেন ভারতের জাতীয় দলের অধিনায়ক তারকা ক্রিকেটার বিরাট কোহলি। তবে সফরের মাঝামাঝি স্বামীকে রেখেই দেশে ফিরেন আনুশকা। তবুও মন যেন তাদের বাঁধা ছিল একই বিন্দুতে।

আর তাইতো দাম্পত্যজীবন মধুরতা উপভোগ করতে চলমান তিন জাতি নিদাহাস ট্রফি থেকেই বিশ্রাম নিলেন কোহলি। আর এই ফাঁসে নববধূ আনুশকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ভারত অধিনায়ক।

স্বামীকে সঙ্গ দিতে ভোপাল থেকে ‘সুঁই ধাগা’ ছবির প্রথম অংশের শুটিং শেষ করে মুম্বাই ফিরেছেন আনুশকা। ফলে দুজনের হাতেই এখন অবসর। আর এই অবসরে একে অপরকে যতটুকু পারছেন সময় দিচ্ছেন। আর তারই এক ঝলক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, বিরুশকার ঘনিষ্ঠ একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন আনুশকা শর্মা। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। এক ঘণ্টায় ছবিটির লাইক ছাড়ায় সাত লাখে। এ ছাড়া কমেন্ট বক্স ভরে যায় নানা শুভেচ্ছা বার্তায়।

গত ৮ মার্চ নারী দিবসে ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন বিরাট। সেখানে আনুশকাকে নিজের জীবনের অসাধারণ নারী হিসেবে অভিহিত করেন।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের মাধ্যমে তাদের পরিচয়। তারপর ধীরে ধীরে প্রেম। গেল বছরের ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন এই তারকাজুটি।