বাংলাদেশ-ভারত ম্যাচে প্রভাব ফেলতে পারে বৃষ্টি

ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি সিরিজে আগামীকাল ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। শ্রীলঙ্কায় এখন প্রায় প্রতিদিনই কম বেশি বৃষ্টি হচ্ছে। বুধবারও বৃষ্টির হওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং, বাংলাদেশ-ভারত ম্যাচে প্রভাব ফেলতে পারে বৃষ্টি।

সিরিজে বুধবার নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। এর আগে ভারতের বিপক্ষে ছয় উইকেটে হেরে যায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। আর শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ উইকেটের জয় তুলে নেয় টাইগাররা। অন্যদিকে, ভারত আগামীকাল নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবে। এর আগে তারা তিনটি ম্যাচ খেলে দুইটিতে জয় পেয়েছে ও একটিতে হেরেছে।

নিদাহাস ট্রফিতে গত ১০ মার্চ বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে দেরিতে শুরু হয়েছিল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয়েছিল পৌঁনে আটটায়। ওই ম্যাচে শ্রীলঙ্কার দেয়া ২১৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে পাঁচ উইকেটে জয় পেয়েছিল টাইগাররা।

সিরিজে গতকাল শ্রীলঙ্কা ও ভারতের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে প্রায় দেড় ঘণ্টা পর শুরু হয়েছিল। এই ম্যাচে খেলা হয় ১৯ ওভারের। ম্যাচটিতে ছয় উইকেটে জয় তুলে নেয় ভারত।