যে কারণে সব কাজ বন্ধ করে দিলেন দীপিকা

ভালোই ফাঁফড়ে পড়েছেন বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজ।  তার আগামী ছবি ‘স্বপ্না দিদি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করাবেন ইরফান খান ও হালের সেনসেশন দীপিকা পাড়ুকোনকে।  অনেকদিন ধরে এমন ছকই কষে রেখেছিলেন তিনি।  কিন্তু বিধি বাম।  প্রথমে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন ইরফান খান।

এবার সেই তালিকায় নাম লেখালেন দীপিকাও। ভারতীয় মিডিয়ার খবর বলছে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ভিটামিন ডি থ্রি-এর অভাবে ভুগছেন।  তিনি নাকি এখন এতটাই অসুস্থ যে, চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।  কোনো কাজ করতে বারণ করেছেন।

ইতিমধ্যে দীপিকাকে ভিটামিন ডি থ্রি-এর একটি ডোজও দেয়া হয়েছে।  যতদিন না পর্যন্ত ডাক্তাররা কোনো সবুজ সঙ্কেত দিচ্ছেন, ততদিন নতুন করে কোনো কাজ শুরু করতে পারবেন না রানি পদ্মাবতী।  আগে তাকে ভিটামিন ডি থ্রি’র সবকটি ডোজ শেষ করতে হবে।

সম্প্রতি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্মরণ সভায় দীপিকার ঘাড়ের কাছে ব্যান্ড দেখে অনেকেই মনে করেছিলেন একটি বিশেষ ট্যাটু লুকানোর জন্যই ওই ব্যান্ড লাগিয়েছেন তিনি।  ঘুরে ফিরে সেই ইঙ্গিতটা যাচ্ছিল প্রেমিক রণবীর সিংয়ের দিকেই।

তবে দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, বর্তমানে তার নিয়মিত ফিজিও থেরাপি চলছে।  সেই সংক্রান্ত বিভিন্ন এক্সারসাইজের জন্য ওই ব্যান্ড লাগাতে হয়েছে দীপিকাকে।  এর সঙ্গে ট্যাটুর কোনো সম্পর্ক নেই।  আপাতত নতুন ছবির স্ক্রিপ্ট পড়ে অবসর সময় কাটাচ্ছেন বলিউডের এই সময়ের সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা।

দীপিকা অভিনীত শেষ ছবি ‘পদ্মাবত’।  সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বহুল আলোচিত এ ছবিটি মুক্তি পায় গত ২৫ জানুয়ারি।  এ পর্যন্ত শুধু ভারত থেকেই প্রায় ৩০০ কোটি টাকা আয় করেছে ছবিটি।  ‘পদ্মাবত’র কাহিনি ১৩ শতকের রাজস্থান।  ভারতের ইতিহাস নির্ভর এ ছবিতে রণবীর সিং ও শাহেদ কাপুরও রয়েছেন।