শ্রীদেবী হবেন বিদ্যা বালান !

এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির পরিকল্পনা করছেন পরিচালক হনশল মেহতা। আর এজন্য শ্রীদেবীর চরিত্রে নির্মাতার পছন্দ অভিনেত্রী বিদ্যা বালানকে। তবে বিদ্যার পক্ষ থেকে এই বিষয়ে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি।ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে হনশল মেহতা বলেন, বলিউডে আর কখনও শ্রীদেবীর মতো দ্বিতীয় কোনো অভিনেত্রী আসবেন না।

এ কারণেই এবার শ্রীদেবীর বায়োপিক তৈরি করবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শ্রীদেবীকে সম্মান জানাতেই তার বায়োপিক তৈরি করা হবে।তিনি আরও জানান, শ্রীদেবীর হাসি, নাচ, অভিনয়, সবকিছুকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলতেই, তাকে সম্মান জানিয়ে এবার বলিউডের প্রথম সুপারস্টারের বায়োপিক তৈরির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মিস্টার ইন্ডিয়া থেকে শুরু করে, সদমা, নাগিনা, চালবাজ, মমসহ একাধিক সিনেমায় অভিনয় করেন শ্রীদেবী। আর শ্রীদেবীর চরিত্রের জন্য সবচেয়ে ভালো অভিনেত্রী হচ্ছেন বিদ্যা বালান। এখন দেখার অপেক্ষা বিদ্যা বালান শ্রীদেবী হতে রাজি হন কিনা?

বলিউডের রূপের রানিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী মাত্র ৫৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন। কিছুদিন আগে দুবাইয়ের একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে শুরুতে রহস্য তৈরি হলেও পরে জানানো হয় বাথরুমের বাথটাবে পানিতে ডুবে মারা গেছেন তিনি।-সূত্র: আরটিভি অনলাইন