একদিন পর আইপিএলে আবারও মাঠে নামছে সাকিব-মোস্তাফিজ

একদিন পরই আবারো মাঠে নামছে বাংলাদেশের দুই সুপারস্টার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। নিজেদের ৩য় ম্যাচে ওয়াংখেরে স্টেডিয়ামে মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ দিল্লি ডেয়ারডেভিলস।

ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায়। আর রাত সাড়ে ৮টায় ইডেন গার্ডেনে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে তার-ই সাবেক দল কলকাতা নাইট রাইডার্স।

নিজেদের প্রথম ম্যাচে ভালো খেলেও বোলারদের ভুলে হারতে হয় মুম্বাইকে। তবে ডেথ ওভারে দারুণ বোলিং করে নজর কাড়েন মোস্তাফিজ। ২য় ম্যাচেও একই পরিণতি হয় রোহিতের দলের। বুমরা ও মোস্তাফিজের অসাধারণ পারফরম্যান্স ম্লান হয়ে যায় বেন কাটিংয়ের ভুলে।

২ ম্যাচেই পরাজিত হয়ে দেয়ালে তাই পিঠ ঠেকে গেছে মুম্বাইয়ের। একই অবস্থা তাদের প্রতিপক্ষ দিল্লীরও। একটি জয়ের সন্ধানে তাই মরিয়া দু’দলই। এদিকে প্রথম ম্যাচে দুর্দান্ত খেললেও নিজেদের ২য় ম্যাচে মুম্বাইয়ের সঙ্গে ঠিক আশানুরূপ ছিলোনা সাকিবের পারফরম্যান্স।

তবে জয় তুলে নিতে ভুল করে নি অরেঞ্জ আর্মিরা। রানে আছেন দলের ব্যাটসম্যানরা। অন্যদিকে কলকাতা এক ম্যাচে জিতলেও ২০০ করেও পরের ম্যাচে হেরে যায় চেন্নাইয়ের কাছে। এ ম্যাচ থেকে তাই জয় তুলে নিয়ে বদ্ধ পরিকর কার্তিক বাহিনী।