মিস ওয়ার্ল্ড মানুশী চিল্লারের বিয়ে !

‘আমি চাই আমার বিয়ে একটা বড়ো উৎসবের মত হোক। নাচ, গানে ভরে উঠুক আমার বিয়ের আসর। বাজি ফাটিয়ে ধুমধাম করে হবে সব অনুষ্ঠান।’ আর পাঁচজন সাধারণ মেয়ের মতো, রাজকীয় বিয়ের স্বপ্নে মজেছেন বিশ্বসুন্দরী মানুশী চিল্লার।স্বপ্নের এই বিয়ের কথা সুন্দরী ব্যক্ত করলেন বলিউডের অন্য আরেক তারকা কারিনা কাপুর খানের কাছে। আর মানুশীর ওয়েডিং প্ল্যান শুনতে না শুনতেই উত্তেজিত কারিনার আবার শখ হল বিয়ের!

শেষে নবাব বেগমের হুশ ফেরালেন মানুষী।মনে করে দিয়ে বললেন, ‘তোমার তো বিয়ে হয়ে গেছে।’ যা শোনার পর, মনের দুঃখ ফুটিয়ে তুললেন হাসির রেখায়।গল্পটা একটি জুয়েলারির বিজ্ঞাপন। নামী গহনা সংস্থার কমার্শিয়ালের বিজ্ঞাপন এটি। সেই বিজ্ঞাপনে বিয়ে নিয়ে এই আলোচনা। বিজ্ঞাপনের ভিডিওটি সম্প্রতি মুক্তি পেয়েছে।তবে এর আগে জানা যায়, মানুশী চিল্লার এবং কারিনা কাপুর খান একটি গহনার ব্র্যান্ডের হয়ে কাজ করছেন।

অবশ্য সেই গয়না সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর কারিনা আগেই থেকেই ছিল। তার সঙ্গে যুক্ত হলেন মিস ওয়ার্ল্ড।এই প্রসঙ্গে মানুশী এক সাক্ষাৎকারে জানান, ‘কারিনার সঙ্গে আমায় যে তুলনা করা হবে সেটা জানতামই। প্রত্যেকের আশা বেড়ে গেছে কারিনা কাপুর খান এবং তামান্না ভাটিয়ার মত অভিনেত্রীদের এই বিজ্ঞাপনে দেখার পর। তবে নার্ভাসনেন্স ছিল। সঙ্গে এক্সাইটেডও ছিলাম।’-সূত্র : কলকাতা টুইন্টিফোর